Advertisement
১৫ জুন ২০২৪
Rinku Singh

হোটেলের লবিতে হাঁটু মুড়ে প্রেমের প্রস্তাব রিঙ্কুর! কাকে প্রেম নিবেদন কেকেআর ক্রিকেটারের?

শেষ পর্যন্ত প্রেমের প্রস্তাব দিতে বাধ্য হলেন রিঙ্কু সিংহ। সতীর্থ নীতীশ রানার চাপে কী করতে বাধ্য হলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার?

cricket

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৩:২৪
Share: Save:

দলের মধ্যে লাজুক হিসাবেই পরিচিত তিনি। বিশেষ করে মহিলাদের থেকে বেশ খানিকটা দূরেই থাকেন। সেই রিঙ্কু সিংহ শেষে প্রেমের প্রস্তাব দিতে বাধ্য হলেন। সতীর্থ নীতীশ রানার চাপে কী করতে বাধ্য হলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার?

ঘটনাটি ফাঁস করেছেন নীতীশ। বিমানে পাশাপাশি আসনে বসেছিলেন রিঙ্কু ও নীতীশ। সেখানেই নীতীশ জানান, তিনি রিঙ্কুকে প্রেমের প্রস্তাব দিতে বাধ্য করেছিলেন। নীতীশ বলেন, “আমি ওকে বলেছিলাম, একটা ভিডিয়ো করব। তুমি মনে করবে আমি এক জন মহিলা। আমাকে প্রেমের প্রস্তাব দেবে। আমি তোমার কায়দা দেখতে চাই।”

প্রথমটা রাজি না হলেও শেষ পর্যন্ত নীতীশের কথা মেনে নিতে বাধ্য হন রিঙ্কু। তিনি কী করেছিলেন সেই ভিডিয়োও দেখিয়েছেন নীতীশ। সেখানে দেখা যাচ্ছে, হোটেলের লবিতে হাতে একটি ফুলদানি নিয়ে এগিয়ে আসছেন রিঙ্কু। তার পর হাঁটু মুড়ে বলছেন, “হাই বেবি, আমি তোমাকে প্রেমের প্রস্তাব দিচ্ছি।”

ভিডিয়োটি দেখে মুখ ঢেকে জোরে হাসতে শুরু করেন রিঙ্কু। হাসি চাপতে পারেননি নীতীশও। রিঙ্কুর প্রেমের প্রস্তাব দেওয়ার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

মাঠের বাইরেও নীতীশের সঙ্গে রিঙ্কুর সম্পর্ক বেশ ভাল। নীতীশকে নিজের বড় দাদা বলেন রিঙ্কু। দু’জনেই ঘরোয়া ক্রিকেটে উত্তরপ্রদেশের হয়ে খেলেন। তাই হয়তো নীতীশের কথা ফেলতে পারেননি রিঙ্কু। কিন্তু পরে নিজেই নিজেকে দেখে হেসে ফেলেছেন তিনি।

চলতি আইপিএলে তেমন নজর কাড়তে পারেননি রিঙ্কু। কারণ, বেশির ভাগ ম্যাচেই শেষ দিকে কয়েকটি বল খেলার সুযোগ পেয়েছেন। আইপিএলে বেশি রান করতে না পারায় ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে প্রথম ১৫ জনের মধ্যে জায়গা হয়নি রিঙ্কুর। তাঁকে রাখা হয়েছে রিজ়ার্ভে। রিঙ্কুর জায়গা না হওয়ায় নির্বাচকদের সমালোচনা করেছেন বিশেষজ্ঞেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh KKR IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE