Advertisement
০৬ মে ২০২৪
IPL 2024

সাত ম্যাচ বেঞ্চে বসে, সুযোগ পেতে কেকেআর ব্যাটার হয়ে গেলেন ‘রহস্য স্পিনার’!

আইপিএলের মাঝেই কি কলকাতা নাইট রাইডার্সে ‘রহস্য স্পিনার’-কে দেখা যেতে চলেছে? দলের তরফে সাম্প্রতিক একটি পোস্টে তেমনই ইঙ্গিত মিলেছে। কে এসেছেন দলে?

cricket

কলকাতা নাইট রাইডার্স দল। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ১২:৫৩
Share: Save:

আইপিএলের মাঝেই কি কলকাতা নাইট রাইডার্সে আফগানিস্তানের রহস্য স্পিনারকে দেখা যেতে চলেছে? দলের তরফে সাম্প্রতিক একটি পোস্টে তেমনই ইঙ্গিত মিলেছে। আগামী দিনে আফগানিস্তানের সেই ক্রিকেটারকে অন্য রূপে কেকেআরের জার্সি গায়ে খেলতে দেখা যাবে কি না তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে।

তিনি রহমানুল্লা গুরবাজ়‌। গত মরসুমেও কেকেআরের হয়ে ওপেনার হিসাবে চুটিয়ে খেলেছেন। তবে এ বার ফিল সল্ট এতটাই ভাল খেলছেন যে গুরবাজ়‌ সুযোগ পাচ্ছেন না। গুরবাজ়‌ের মতোই সল্টও উইকেটকিপার। ফলে একেবারেই সুযোগ মিলছে না। সেই গুরবাজ়কে অনুশীলনের ফাঁকে বল হাতে স্পিন করতে দেখা গিয়েছে।

কেকেআরের পোস্ট করা ভিডিয়োয় গুরবাজ়কে অনুশীলনের সময় স্পিন বল করতে দেখা গিয়েছে। সেই বোলিং দেখেছেন কেকেআরের কোচেরাও। প্রথম বলই উইকেটে লাগান গুরবাজ়‌। দু’হাত তুলে উচ্ছ্বাস করতে থাকেন। কেকেআর ক্যাপশনে লিখেছেন, “আফগানিস্তানের আর একজন রহস্য স্পিনার আমাদের দলে রয়েছে।” তবে গুরবাজ় আন্তর্জাতিক ক্রিকেটে কখনও বল করেননি। ক্রিকেটজীবনে একটি টি-টোয়েন্টি ম্যাচে তিনি বল করেছেন। ৩ বলে ৯ রান হজম করেছিলেন।

আফগানিস্তানে অবশ্য দক্ষ স্পিনারের কোনও অভাব নেই। রশিদ খান, নুর আহমেদ এবং মহম্মদ নবি চুটিয়ে খেলছেন আইপিএলে। অতীতে খেলে গিয়েছেন মুজিব উর রহমানের মতো স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Rahmanullah Gurbaz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE