Advertisement
০৬ মে ২০২৪
IPL 2023

আইপিএলে আরও এক বার ‘উদ্বোধনী অনুষ্ঠান!’ লেজ়ার শো, লোকনৃত্য নিয়ে তৈরি কোটিপতি লিগ

আমদাবাদে আইপিএল শুরুর দিন উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। কিন্তু সেখানেই কি শেষ হয়নি বিনোদন? আরও এক বার কি ‘উদ্বোধনী অনুষ্ঠান’ হবে আইপিএলে? বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে।

Picture of IPL trophy

এ বারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে আমদাবাদে। আরও এক বার কি সেই দৃশ্য দেখা যাবে? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১৭:৪১
Share: Save:

আমদাবাদে চোখধাঁধানো উদ্বোধনের পরে কি আরও এক বার উদ্বোধনী অনুষ্ঠান হবে? গুয়াহাটির স্টেডিয়াম তৈরি আইপিএলকে স্বাগত জানাতে। লেজ়ার শো, লোকনৃত্য থেকে লাইভ ব্যান্ড— কী নেই সেই তালিকায়। কিন্তু কেন হঠাৎ এই বন্দোবস্ত করা হল?

এই প্রথম বার উত্তর-পূর্বের এই রাজ্যে হবে আইপিএল ম্যাচ। আইপিএলে যে ১০ দল রয়েছে তাদের ঘরের মাঠ ছাড়া আরও দু’টি মাঠে এ বারের আইপিএলে খেলা হবে। সেই দু’টি মাঠ হল অসমের গুয়াহাটি ও হিমাচল প্রদেশের ধর্মশালা। গুয়াহাটিকে রাজস্থান রয়্যালসের হোম ভেন্যু হিসাবে ধরা হয়েছে। সেখানে বুধবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নামবে তারা। সেই ম্যাচের আগে সেজে উঠেছে গুয়াহাটি।

গুয়াহাটিতে দু’টি ম্যাচ খেলবে রাজস্থান। পঞ্জাবের পরে ৮ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলবে তারা। দু’টি ম্যাচ হলেও বিশেষ বন্দোবস্ত করেছে অসম ক্রিকেট অ্যাসোসিয়েশন।

বুধবারের ম্যাচের আগে সেখানে অনুষ্ঠান হবে। সেখানে অসম ও রাজস্থানের লোকনৃত্যের পাশাপাশি ব্যান্ডের গান শুনতে পাবেন দর্শকরা। খেলা শুরু হওয়ার ৫০ মিনিট আগে হবে সেই অনুষ্ঠান। দুই ইনিংসে মাঝে লেজ়ার শোয়ের ব্যবস্থা রাখা হয়েছে।

বিসিসিআইয়ের যুগ্মসচিব দেবজিৎ সাইকিয়া বলেছেন, ‘‘এই প্রথম বার এই মাঠে খেলা হচ্ছে। তাই সেখানকার দর্শকদের জন্য বিশেষ ব্যবস্থা রাখা হয়েছে। আশা করছি দর্শকরা আনন্দ পাবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Opening Ceremony guwahati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE