Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

কলকাতার কাছে হারের পর লখনউ শিবিরে ভাল খবর, দলে ফিরছেন ১৫৭ কিলোমিটার গতির পেসার

গত ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হেরেছে লখনউ সুপার জায়ান্টস। সেই ম্যাচের পরে ভাল খবর পেলেন লোকেশ রাহুলেরা। অনুশীলন শুরু করেছেন ঘণ্টায় ১৫৭ কিলোমিটার গতিতে বল করা পেসার।

cricket

লোকেশ রাহুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৯:১৯
Share: Save:

কলকাতা নাইট রাইঢার্সের কাছে হারের ধাক্কা কাটাতে না কাটাতে ভাল খবর লখনউ সুপার জায়ান্টস শিবিরে। অনুশীলন শুরু করেছেন ঘণ্টায় ১৫৭ কিলোমিটার গতিতে বল করা পেসার মায়াঙ্ক যাদব। পরের ম্যাচেই খেলতে পারেন তিনি।

নেটে মায়াঙ্কের বোলিংয়ের একটি ভিডিয়ো নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করেছে লখনউ। সেখানে দেখা যাচ্ছে, পুরো রান-আপে বল করছেন মায়াঙ্ক। নজর রেখেছেন প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার। মায়াঙ্ককে দেখে মনে হচ্ছে না কোনও রকমের সমস্যা হচ্ছে তাঁর। এই ভিডিয়ো আশা বাড়াবে লখনউ সমর্থকদের।

গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে গোড়ালিতে চোট লেগেছিল মায়াঙ্কের। পরের দু’টি ম্যাচে খেলতে পারেননি তিনি। দিল্লি ক্যাপিটালস ও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে সেই দু’টি ম্যাচেই হেরেছে লখনউ। মায়াঙ্কের অভাব বোধ করেছে তারা। তিনি দলে ঢুকলে লখনউয়ের বোলিং আরও শক্তিশালী হবে।

চলতি আইপিএলে প্রথম ম্যাচে বল করতে নেমেই ঘণ্টায় ১৫৫.৮ কিলোমিটার গতিতে বল করেছিলেন মায়াঙ্ক। তাঁর বল সামলাতে সমস্যা হয়েছিল গ্লেন ম্যাক্সওয়েলের মতো তারকা বিদেশিকেও। পরের ম্যাচে ঘণ্টায় ১৫৬.৭ কিলোমিটার গতিতে বল করেছিলেন মায়াঙ্ক, যা চলতি আইপিএলে এখনও পর্যন্ত দ্রুততম বল। প্রথম দু’টি ম্যাচ মিলিয়ে ৬ উইকেট নিয়েছিলেন মায়াঙ্ক। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তাঁকে নেওয়া নিয়েও জল্পনা শুরু হয়েছিল। তার পরেই চোট পান মায়াঙ্ক। ফিরতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE