Advertisement
২২ মে ২০২৪
IPL 2024

একই জায়গায় চোট, চলতি আইপিএলের দ্রুততম পেসার মায়াঙ্ককে নিয়ে আবার জল্পনা শুরু

চোটের কারণে টানা পাঁচটি ম্যাচ খেলতে না পারার পর মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে ফিরেছিলেন তিনি। আবার চোট পেলেন মায়াঙ্ক যাদব। জানা গিয়েছে, একই জায়গায় আবার চোট লেগেছে তাঁর।

cricket

মায়াঙ্ক যাদব। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৩:৩০
Share: Save:

চোটের কারণে টানা পাঁচটি ম্যাচ খেলতে না পারার পর মঙ্গলবার মুম্বইয়ের বিরুদ্ধে ফিরেছিলেন তিনি। আবার চোট পেলেন মায়াঙ্ক যাদব। মুম্বই ম্যাচে পুরো ওভার বলও করতে পারেননি। নিজের শেষ ওভারের প্রথম বলটি করেই উঠে যান। জানা গিয়েছে, একই জায়গায় আবার চোট লেগেছে তাঁর।

ম্যাচের পর মায়াঙ্কের সম্পর্কে লখনউ কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, “মনে হয়, আগে যেখানে চোট পেয়েছিল সেই জায়গা আবার ফুলে গিয়েছে। তবে ওর রিহ্যাবে কোনও সমস্যা হয়নি। গত সপ্তাহে কোনও রকম ব্যথা ছাড়াই বল করেছে। আজও শুরু থেকে দেখে ওকে ভাল লাগছিল। আপাতত ওর স্ক্যান করা হবে। তার পরেই বুঝতে পারব কী হয়েছে।”

আইপিএলে পঞ্জাব ম্যাচে ১৫৫.৮ কিলোমিটার গতিবেগে বল করে আলোচনায় উঠে এসেছিলেন মায়াঙ্ক। পরের ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে ১৫৬.৭ কিলোমিটার বেগে বল করে নজির গড়েন। তার পরেই চোট পেয়ে ছিটকে যান।

লখনউ অধিনায়ক কেএল রাহুল বলেন, “মায়াঙ্কের সঙ্গে আমার কথা হয়নি। তবে প্রথম বলের পর কুঁচকিতে হালকা টান ধরেছিল ওর। বলছিল ব্যথা করছে। ঝুঁকি না নিয়ে ওকে দিয়ে আর বল করাইনি। এখনও বয়স কম। শুধু গতির কথা ভাবলে হবে না। যত বেশি খেলবে, তত ভাল বল করা শিখবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Mayank Yadav LSG justin langer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE