Advertisement
১৪ জুন ২০২৪
IPL 2023

পঞ্জাবের কাছে হেরেও হাসছেন রোহিত! মুম্বই অধিনায়কের মুখে বিপক্ষ দলের ক্রিকেটারের নাম

আইপিএলে ঘরের মাঠে পঞ্জাব কিংসের কাছে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। কিন্তু ম্যাচ হারার পরেও মুম্বই অধিনায়ক রোহিত শর্মার মুখে হাসি। কী বলছেন তিনি?

Picture of Rohit Sharma

এ বারের আইপিএলে ৩টি ম্যাচ জেতার পাশাপাশি ৩টি ম্যাচে হেরেছেন রোহিত শর্মারা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১১:০৪
Share: Save:

আইপিএলে পঞ্জাব কিংসের কাছে হারতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। অনেক লড়াই করেও শেষ পর্যন্ত জিততে পারেননি রোহিত শর্মারা। কিন্তু তার পরেও দুঃখ নেই রোহিতের। উল্টে তাঁর মুখে হাসি। নিজের দলের কোনও ক্রিকেটারের সমালোচনা করছেন না তিনি। রোহিত প্রশংসা করছেন প্রতিপক্ষ দলের এক ক্রিকেটারের।

ম্যাচ শেষে রোহিত বলেছেন, ‘‘আমরা লড়াইয়ে ছিলাম। শেষ পর্যন্ত জেতার সুযোগ ছিল। কিন্তু একমাত্র আরশদীপ সিংহের জন্য হারলাম। ও শেষ ওভারে দুর্দান্ত বল করল। আমাদের দিন ছিল না। মন একটু খারাপ হলেও দুঃখ করার কিছু নেই। মাথা উঁচু করে আমরা মাঠ ছেড়েছি।’’

প্লে-অফের লড়াইয়ে তাঁরা ভাল ভাবে আছেন বলে জানিয়েছেন রোহিত। সামনের ম্যাচগুলির দিকে তাকাতে চান তিনি। রোহিত বলেছেন, ‘‘এখনও প্রতিযোগিতা অনেকটা বাকি। আমরা ৩টে ম্যাচ জিতেছি, ৩টে হেরেছি। এখনও অনেক সময় আছে। এই ম্যাচে আমরা জিততে পারলাম না। কিন্তু আগামী দিনে জিতব। কিছু ভুল হয়েছে, সেগুলো শুধরে নিতে হবে।’’

ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২১৪ রান করে পঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২০১ রানে শেষ হয় মুম্বইয়ের ইনিংস। ১৩ রানে ম্যাচ জেতে পঞ্জাব। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ৭ নম্বরে রয়েছেন রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rohit Sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE