Advertisement
০২ জুন ২০২৪
IPL 2024

‘কথাবার্তা রেকর্ড কোরো না, একটা ভিডিয়ো আমার জীবন অতিষ্ঠ করে দিয়েছে’, করজোড়ে আবেদন রোহিতের

রোহিতের জীবন অতিষ্ঠ হয়ে গিয়েছে। আর ভিডিয়ো রেকর্ড করতে বারণ করলেন রোহিত। তা-ও আবার করজোড়ে আবেদন ভারত অধিনায়কের।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১২:৫৭
Share: Save:

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে ইডেনে এসেছিলেন রোহিত শর্মা। সেই ম্যাচের আগের দিন ইডেনে একটি ভিডিয়ো রেকর্ড করে কলকাতা নাইট রাইডার্স। সেটি পোস্টও করা হয় সমাজমাধ্যমে। তাতেই রোহিতের জীবন ‘অতিষ্ঠ হয়ে গিয়েছে’। এর পর আর ভিডিয়ো রেকর্ড করতে বারণ করলেন রোহিত। তা-ও আবার করজোড়ে আবেদন ভারত অধিনায়কের।

শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে এ বারের আইপিএলের শেষ ম্যাচ ছিল মুম্বইয়ের। সেই ম্যাচের আগে রোহিত এবং ধবল কুলকার্নি কথা বলছিলেন। সেটির ভিডিয়ো রেকর্ড করা হচ্ছিল। রোহিত সঙ্গে সঙ্গে হাতজোড় করে আবেদন করেন, “ভাইয়া, কথাবার্তা রেকর্ড কোরো না। একটা ভিডিয়ো আমার জীবন অতিষ্ঠ করে দিয়েছে।”

কী ছিল আগের ভিডিয়োটিতে? ইডেনে অনুশীলন করার সময় কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে কথা বলছিলেন রোহিত। এ বারের আইপিএল শুরুর আগে মুম্বই রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়। হার্দিক পাণ্ড্যকে অধিনায়ক করে মুম্বই। অভিমানী রোহিতকে বলতে শোনা যায়, “সব বদলে যাচ্ছে। সে সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি।” এর পরেই রোহিত বলেন, “আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।”

কিছু দিন আগে জানা গিয়েছিল, হার্দিকের নেতৃত্বে খুশি নন মুম্বইয়ের কিছু সিনিয়র ক্রিকেটার। তাঁদের অভিযোগ, হার্দিকের নেতৃত্বে মুম্বই দলের সাজঘরের আবহ ঠিক নেই। মুম্বইকে পাঁচ বার আইপিএল জিতিয়েছিলেন রোহিত। তাঁকে নেতৃত্ব থেকে সরিয়ে ভবিষ্যতের দিকে তাকাতে চেয়েছে মুম্বই। সেই কারণেই গুজরাতকে আইপিএল জেতানো অধিনায়ককে দলে নেওয়া হয়। কিন্তু হার্দিকের নেতৃত্বে মুম্বই প্রথম দল হিসাবে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছে। পয়েন্ট তালিকায় সকলের নীচে শেষ করে মুম্বই।

IPL Points Table

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Mumbai Indians Rohit Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE