Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

হারের পর আরও চাপে সঞ্জু, গুজরাত ম্যাচের পর শাস্তি পেলেন রাজস্থানের অধিনায়ক

গুজরাতের কাছে কার্যত জেতা ম্যাচ হেরে গিয়েছে রাজস্থান। শেষ দিকে নিয়ন্ত্রিত বোলিং না করায় হারতে হয়েছে রাজস্থানকে। তার পরেও চাপ কমল না সঞ্জু স্যামসনের। ম্যাচের পর শাস্তি পেলেন রাজস্থানের অধিনায়ক।

cricket

সঞ্জু স্যামসন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১২:০৩
Share: Save:

গুজরাতের কাছে কার্যত জেতা ম্যাচ হেরে গিয়েছে রাজস্থান। আইপিএলে বুধবার শেষ দিকে নিয়ন্ত্রিত বোলিং না করায় হারতে হয়েছে রাজস্থানকে। তার পরেও চাপ কমল না সঞ্জু স্যামসনের। ম্যাচের পর শাস্তি পেলেন রাজস্থানের অধিনায়ক। মন্থর ওভার রেটের কারণে ১২ লাখ টাকা জরিমানা হয়েছে তাঁর।

টানা চার ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গিয়েছে রাজস্থানের। গুজরাত জিতেছে তিন উইকেটে। এমনিতেই বৃষ্টির কারণে টস হতে দেরি হয়। তার উপর মন্থর ওভার রেটের কারণে খেলা শেষ হতে হতে প্রায় মধ্যরাত হয়ে যায়। আইপিএলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, যে হেতু এটা এই ধরনের প্রথম অপরাধ, তাই সর্বনিম্ন জরিমানা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অপরাধ হলে আরও বেশি জরিমানা, এমনকি নির্বাসনও হতে পারে।

সঞ্জু নিজে ম্যাচে ভালই খেলেন। ৩৮ বলে ৬৮ রান করেন। রাজস্থান ১৯৬ রান তোলে। কিন্তু শুভমন গিলের ব্যাটিং এবং শেষ দিকে রশিদ খানের ইনিংস গুজরাতকে ম্যাচ জিতিয়ে দেয়। ম্যাচের পর সঞ্জু বলেন, “শেষ বলে ম্যাচটা হেরে গেলাম। এখন কথা বলা খুব কঠিন। দল হেরে গেলে যে কোনও অধিনায়কের পক্ষেই বলা কঠিন যে কেন হেরেছি। আবেগ শান্ত হলে হয়তো বলতে পারব কেন হারতে হয়েছে। গুজরাতকে শুভেচ্ছা জেতার জন্য। আশা করি এই হার থেকে শিক্ষা নিয়ে আগামী দিনে এগিয়ে যাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Sanju Samson Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE