Advertisement
১৬ জুন ২০২৪
IPL 2024

প্রাক্তন মালিকের পোস্ট, ১৬ বছর আগে আরসিবি, কোহলিকে নেওয়া নিয়ে কী লিখলেন ‘পলাতক’ মাল্য?

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আইপিএলের প্লে-অফে উঠতেই পোস্ট করলেন প্রাক্তন মালিক বিজয় মাল্য। সেই পোস্টে বিরাটকে নিয়ে কী লিখলেন বিজয়?

rcb

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৫:১৭
Share: Save:

বিরাট কোহলি এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে নিয়ে পোস্ট করলেন বিজয় মাল্য। দল আইপিএলের প্লে-অফে উঠতেই পোস্ট করলেন তিনি। সেই পোস্টে বিরাটকে নিয়ে কী লিখলেন বিজয়?

২০০৮ সালে মাল্যের সংস্থা বেঙ্গালুরুর দল কিনেছিল। তিনি সমাজমাধ্যমে লেখেন, “আমি যখন আরসিবি এবং বিরাটের জন্য দর হেঁকেছিলাম, তখন জানতাম যে এর থেকে ভাল আর কিছু হতে পারে না। আমার মন বলছে যে, আরসিবি ট্রফি জিততে পারে। এখান থেকে শুধুই সামনের দিকে এগোব আমরা।”

বেঙ্গালুরু এখনও পর্যন্ত আইপিএল জিততে পারেনি। ফাইনালে উঠেও হেরেছে। শুরুতে মাল্য দলের মালিক থাকলেও এখন তিনি সব কিছু ছেড়ে দিয়েছেন তাঁর ছেলের হাতে। বাবা বিত্তল মাল্য মারা যাওয়ার পর ১৯৮৩ সালে ইউনাইটেড গ্রুপের মালিক হয়েছিলেন বিজয়। তখন তাঁর বয়স ছিল মাত্র ২৮ বছর।

২০০৮ সালে বিরাট ছাড়াও মাল্য কিনেছিলেন রস টেলর, মিসবা উল হকের মতো ক্রিকেটারদের। প্রথম বছর মাত্র চারটি ম্যাচ জিততে পেরেছিল বেঙ্গালুরু। আট দলের মধ্যে সপ্তম হয়েছিল। অধিনায়ক ছিলেন রাহুল দ্রাবিড়।

বুধবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে বেঙ্গালুরুর। সেই ম্যাচ জিতলে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলার সুযোগ পাবে তারা। সেই ম্যাচে খেলতে হবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। মঙ্গলবার তাদের হারিয়ে আইপিএলের ফাইনালে পৌঁছে গিয়েছে কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE