Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

খেলা শেষে রিঙ্কুর কাছে শাহরুখের আবদার! বাদশার ইচ্ছা পূরণ করতে পারলেন কি কেকেআর ব্যাটার?

গত বছর আইপিএল থেকেই শাহরুখের অন্যতম প্রিয় পাত্র রিঙ্কু। শনিবার ম্যাচ শেষ হওয়ার পর রিঙ্কুকে কাছে ডাকেন বলিউড বাদশা। কেকেআর ব্যাটারের কাছে একটি আবদারও করে বসেন।

Picture of Shah Rukh Khan and Rinku Singh

(বাঁদিকে) শাহরুখ খান এবং রিঙ্কু সিংহ। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৫:২৫
Share: Save:

গত বছর আইপিএলে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ব্যাট হাতে নজর কেড়ে নিয়েছিলেন রিঙ্কু সিংহ। তখন থেকেই কেকেআর ব্যাটার শাহরুখ খানের অন্যতম প্রিয় পাত্র। উত্তরপ্রদেশের নিম্নবিত্ত পরিবার থেকে উঠে আসা ক্রিকেটারের পাশে থাকার চেষ্টা করেছেন বলিউড বাদশা। এক বছর পরেও রিঙ্কু রয়েছেন শাহরুখের হৃদয়ের কাছে। শনিবার খেলা শেষ হওয়ার পর রিঙ্কুকে ডেকে একটি আবদার করেন শাহরুখ। বলিউড তারকার ইচ্ছা পূরণ করতে দু’বার ভাবেননি রিঙ্কুও।

শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে জয়ের পর সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন রিঙ্কু। সেই ছবিতে রিঙ্কুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা যাচ্ছে শাহরুখকে। রিঙ্কুর বাবা, মা ছাড়াও রয়েছেন বোন। কেকেআর ব্যাটার জানিয়েছেন, বাবা-মা খেলা দেখতে ইডেনে এসেছেন শুনে শাহরুখ স্যর নিজেই দেখা করতে চান। ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম কর্ণধারের এমন আন্তরিকতায় মুগ্ধ রিঙ্কু।

গত বছর আইপিএলে গুজরাতের বিরুদ্ধে সেই রুদ্ধশ্বাস ইনিংসের পর শাহরুখ ফোন করেছিলেন রিঙ্কুকে। সে বার বলিউড বাদশা রিঙ্কুর বিয়েতে গিয়ে নাচার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তা নিয়ে রিঙ্কু বলেছিলেন, ‘‘শাহরুখ স্যর আমাকে ফোন করেছিলেন। আমার বিয়ের ব্যাপারে খোঁজ নিচ্ছিলেন। আমাকে বললেন, ‘আমাকে অনেকে তাঁদের বিয়েতে যেতে বলেন। আমি কোথাও যাই না। কিন্তু আমি তোর বিয়েতে নাচতে আসব।’’’

কেকেআর হয়ে আইপিএলে নিজেকে একের পর এক ম্যাচে উজাড় করে দিয়েছেন। ভারতীয় দলে সুযোগ পেয়েও হতাশ করেননি। টি-টোয়েন্টি ক্রিকেটে রিঙ্কু এখন দেশের অন্যতম সেরা ফিনিশার। শনিবার হায়দরাবাদের বিরুদ্ধে শেষের দিকে ব্যাট করতে নেমে রিঙ্কু ১৫ বলে ২৩ রানের ইনিংস খেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Shah Rukh Khan Rinku Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE