Advertisement
১৬ মে ২০২৪
IPL 2024

রোহিতের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার আবদার ভক্তের, কী করলেন সূর্যকুমার

এ বারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের ব্যর্থতা অব্যাহত। লখনউয়ের বিরুদ্ধেও জিততে পারেনি মুম্বই। তবু ক্রিকেটপ্রেমীদের মন জিতে নিয়েছেন রোহিত এবং সূর্যকুমার।

Picture of Rohit Sharma

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১৭:১২
Share: Save:

লোকেশ রাহুলের দলের বিরুদ্ধে আইপিএলের ম্যাচ খেলতে লখনউ গিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। উত্তরপ্রদেশের এই শহরের বাসিন্দা এক প্রতিবন্ধী ব্যক্তি রোহিত শর্মার ভক্ত। চেষ্টা করেও ভারতীয় দলের অধিনায়কের সঙ্গে দেখা করতে পারছিলেন না। শেষে তিনি সূর্যকুমার যাদবকে অনুরোধ করেন রোহিতের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার।

রোহিতের ভক্ত ওই ব্যক্তি সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলন দেখতে এসেছিলেন একনা স্টেডিয়ামে। হুইল চেয়ারে বসে মুম্বইয়ের অনুশীলন দেখছিলেন তিনি। অনুশীলনের পর সাজঘরে ফেরার সময় সূর্যকুমারকে দেখতে পেয়ে ডাকেন। প্রতিবন্ধী ক্রিকেটপ্রেমীকে দেখে তাঁর কাছে এগিয়ে যান সূর্যকুমার। মাঝে ফেন্সিংয়ের বাধা থাকলেও তাঁর সঙ্গে ছবি তোলেন সূর্যকুমার। দেন সইও। সেই সুযোগে তিনি রোহিতের সঙ্গে এক বার দেখা করিয়ে দেওয়ার আবদার করেন। আশ্বাস দেন মুম্বইয়ের ব্যাটারও।

সাজঘরে ফিরে রোহিতকে ওই ভক্তের সঙ্গে দেখা করতে পাঠান সূর্যকুমার। রোহিত আগেই অনুশীলন শেষ করে সাজঘরে ফিরে এসেছিলেন। তবে প্রতিবন্ধী ভক্তের কথা শুনে রাজি হয়ে যান তিনি। হোটেলে ফেরার আগে সেই ভক্তের সঙ্গে দেখা করেন ভারতীয় দলের অধিনায়ক। সই করে দেন তাঁর আনা একটি টি-শার্টে। মঙ্গলবার এই ঘটনার ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধেও মুম্বই অবশ্য জিততে পারেনি। লোকেশ রাহুলেরা ৪ উইকেটে জিতেছেন মঙ্গলবারের ম্যাচ। রোহিত (৪) এবং সূর্যকুমার (১০) রান পাননি এই ম্যাচে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE