Advertisement
১৯ মে ২০২৪
Suryakumar Yadav

শতরান করে দলকে জিতিয়ে গ্যালারিতে ভিডিয়ো কল সূর্যের, কার সঙ্গে কথা বললেন মুম্বই ব্যাটার

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রান তাড়া করতে নেমে শতরান করে দলকে জিতিয়েছেন সূর্যকুমার যাদব। খেলা শেষে কাকে ভিডিয়ো কল করলেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটার?

cricket

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ২২:১৭
Share: Save:

ফর্মে ফিরেছেন সূর্যকুমার যাদব। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রান তাড়া করতে নেমে শতরান করে দলকে জিতিয়েছেন তিনিব। খেলা শেষে গ্যালারিতে ভিডিয়ো কল করেছেন সূর্য। কার সঙ্গে কথা বলেছেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটার?

সূর্যের খেলা দেখতে মাঠে এসেছিলেন তাঁর স্ত্রী দেবিশা শেট্টি। সূর্য যখন একের পর এক বড় শট মেরে দলকে জয়ের দিকে নিয়ে যাচ্ছেন, তখন ক্যামেরা বার বার ধরছিল দেবিশাকে। তাঁর মুখের হাসি বুঝিয়ে দিচ্ছিল কতটা আনন্দ পাচ্ছেন তিনি। ছক্কা মেরে দলকে জেতানোর পাশাপাশি শতরানও করেন সূর্য। এখনও মুম্বইয়ের প্লে-অফে ওঠার আশা জিইয়ে রাখেন তিনি।

খেলা শেষে দেখা যায় মাঠে দাঁড়িয়ে ভিডিয়ো কলে কারও সঙ্গে কথা বলছেন সূর্য। ক্যামেরায় ধরা পড়ে ফোনের অপর প্রান্তে রয়েছেন দেবিশা। তিনি তখনও গ্যালারিতে দাঁড়িয়ে। সঙ্গে সূর্যের পরিবারের আরও কয়েক জন ছিলেন। তাঁদের সঙ্গেই কথা বলছিলেন ভারতীয় ব্যাটার। আনন্দ ভাগ করে নিচ্ছিলেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্স সূর্যের সঙ্গে তাঁর স্ত্রীর কথা বলার ভিডিয়ো নিজেদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে।

হায়দরাবাদের বিরুদ্ধে ১৭৪ রান তাড়া করতে নেমে একটা সময় ৩১ রানে ৩ উইকেট পড়ে গিয়েছিল মুম্বইয়ের। সেখান থেকে ১৪৩ রানের জুটি গড়েন সূর্য ও তিলক বর্মা। তার মধ্যে ৫১ বলে ১০২ রান করে অপরাজিত থাকেন সূর্য। চলতি আইপিএলে ৯ ম্যাচে ৩৩৪ রান করেছেন সূর্য। ৪১.৭৫ গড় ও ১৭৬.৭১ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। একটি শতরান ও তিনটি অর্ধশতরান এসেছে তাঁর ব্যাট থেকে।

১২টি ম্যাচের মধ্যে চারটি জিতে ৮ পয়েন্ট নিয়ে তালিকায় নবম স্থানে রয়েছে মুম্বই। প্লে-অফের আশা একেবারে কম থাকলেও শেষ হয়ে যায়নি হার্দিক পাণ্ড্যদের। তবে তার জন্য অনেক অঙ্ক রয়েছে। নিজেদের বাকি দুই ম্যাচ জিততে হবে তাঁদের। তার পরে তাকিয়ে থাকতে হবে বাকি দলগুলির খেলার দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suryakumar Yadav IPL 2024 Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE