Advertisement
২১ মে ২০২৪
IPL 2024

৩ নায়ক: কেকেআরকে দিল্লির বিরুদ্ধে জেতালেন কারা?

দলগত প্রচেষ্টায় তৃতীয় ম্যাচেও জয় ছিনিয়ে নিল কেকেআর। দিল্লির বিরুদ্ধে তবু আলাদা করে নজর কাড়লেন তিন ক্রিকেটার। তাঁদের দাপটেই মূলত কার্যত একপেশে জয় পেল কেকেআর।

picture of KKR Team

কলকাতা নাইট রাইডার্স। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৪ ২৩:২১
Share: Save:

আইপিএলে টানা তিন ম্যাচে জয় পেল কলকাতা নাইট রাইডার্স। বুধবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কেকেআরের সহজ জয়ের নেপথ্যে থাকল দলগত সাফল্য। অনেকেই ব্যাট বা বল হাতে নজরকাড়া পারফরম্যান্স করলেন। তবু তিন জনের অবদান আলাদা করে উল্লেখযোগ্য।

সুনীল নারাইন: ওপেন করতে নেমে অনবদ্য ব্যাটিং করলেন নারাইন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শতরান হাত ছাড়া করলেন ১৫ রানের জন্য। ৩৯ বলে করলেন ৮৫ রান। তাঁর ব্যাট থেকে বিশাখাপত্তনমের ২২ গজে এল ৭টি চার এবং ৭টি ছক্কা। তাঁর দাপটে একটা সময় অসহায় দেখাচ্ছিল দিল্লির বোলারদের। মাঠের সব দিকে শট মারলেন নারাইন। দিল্লির বিরুদ্ধে কেকেআরের জয়ের ক্ষেত্রে সব থেকে গুরুত্বপূর্ণ অবদান রাখল নারাইনের ইনিংস। পরে বল হাতেও সাফল্য পেলেন। ২৯ রান দিয়ে নিলেন ১ উইকেট। নিঃসন্দেহে এ দিনের ম্যাচের অন্যতম নায়ক তিনি।

অঙ্গকৃশ রঘুবংশী: নারাইনের সঙ্গে ২২ গজে যোগ্য সহ্গত করলেন রঘুবংশী। তরুণ ব্যাটার খেললেন ২৭ বলে ৫৪ রানের ইনিংস। ৫টি চারের পাশাপাশি ৩টি ছক্কাও মারলেন তিনি। নারাইনের সঙ্গে দ্বিতীয় উইকেটের জুটিতে তুললেন ১০৪ রান। পন্থের দলের কোনও বোলারকেই সমীহ করেননি। সবাইকেই আক্রমণ করেছেন। দলের ইনিংসকে ভরসা দিয়েছেন। তাই তিনিও কেকেআরের জয়ের অন্যতম নায়ক।

আন্দ্রে রাসেল: বুধবারের ম্যাচের অন্যতম নায়ক রাসেলও। শেষ দিকে নেমেও ব্যাট হাতে ঝড় তুললেন। ১৯ বলে ৪১ রানের ইনিংসটি তিনি সাজালেন ৪টি চার এবং ৩টি ছয় দিয়ে। বল হাতে তেমন সাফল্য না পেলেও তাঁর ইনিংস এ দিন কেকেআরকে ২৫০ রানের গণ্ডি পার করতে সাহায্য করে। প্রথম ম্যাচ থেকেই ফর্মে থাকা রাসেল বুধবারও কেকেআরের জয়ের অন্যতম নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE