Advertisement
২১ মে ২০২৪
IPL 2024

২৬১ রান করেও হার! পঞ্জাব ম্যাচের পর সাজঘরে হতাশ শাহরুখ, শ্রেয়সদের কী বলেছিলেন?

পঞ্জাবের বিরুদ্ধে হারের পর কেকেআর শিবির ছিল হতাশায় ডুবে। কেউ মেনে নিতে পারছিলেন না পরাজয়। হতাশ হয়েছিলেন শাহরুখও। ম্যাচের পর তিনি চলে গিয়েছিলেন দলের সাজঘরে।

Picture of Shah Rukh Khan

শাহরুখ খান। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ২১:১৪
Share: Save:

ইডেন গার্ডেন্সে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ২৬১ রান তুলেও জিততে পারেনি কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ হেরে হতাশ হয়ে পড়েছিলেন কেকেআর ক্রিকেটারেরা। দলকে চাঙ্গা করতে ম্যাচের পর সাজঘরে ছুটে গিয়েছিলেন শাহরুখ খান। উদ্বুদ্ধ করেছিলেন শ্রেয়স আয়ারদের। বলিউড বাদশা কী ভাবে তাতিয়ে ছিলেন ক্রিকেটারদের, তা জানিয়েছেন বরুণ চক্রবর্তী।

পঞ্জাবের বিরুদ্ধে ভাল বল করতে পারেননি বরুণ। ৩ ওভারে খরচ করেছিলেন ৪৬ রান। কোনও উইকেট পাননি। ম্যাচের পর সাজঘরে গিয়ে এক কোণে চুপ করে বসেছিলেন। দলের কারও মুখেই হাসি ছিল না সে দিন। ভাল রান করেও হারতে হবে ভাবেননি কেউই। সে সময় ক্রিকেটারদের উদ্বুদ্ধ করেছিলেন কেকেআরের অন্যতম সহকারী কোচ অভিষেক নায়ার এবং শাহরুখ।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ের পর গত ২৬ এপ্রিলের অভিজ্ঞতার কথা বলেছেন বরুণ। কেকেআর স্পিনার বলেছেন, ‘‘সাজঘরে কারও মুখে কথা ছিল না। সবাই চুপ করে বসেছিল। আমাদের বিশ্বাস হচ্ছিল না হেরে গিয়েছি। অভিষেক স্যর আমাদের সঙ্গে কথা বলে হতাশা কাটানোর চেষ্টা করেন। তার পর আসেন শাহরুখ স্যর। উনি আমাদের উদ্বুদ্ধ করেন। একটা হারে হতাশ না হওয়ার পরামর্শ দেন। সকলের সঙ্গে আলাদা করে কথা বলেছিলেন। আমার সঙ্গেও আলাদা কথা বলেন। শাহরুখ স্যরের কথা শুনে অনেকটা স্বাভাবিক হতে পেরেছিলাম।’’

দলের হারে হতাশ ছিলেন শাহরুখ নিজেও। তবু নিজের হতাশাকে আড়াল করে ক্রিকেটারদের কাছে পৌঁছে গিয়েছিলেন। পরের ম্যাচে ঘুরে দাঁড়ানোর কথা বলেছিলেন। দলের পাশে থাকার বার্তা দিয়েছিলেন বলিউড বাদশা। দিল্লির বিরুদ্ধে জয়ের পর কেকেআর শিবিরে আবার ফুরফুরে মেজাজ ফিরে এসেছে বলেও জানিয়েছেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE