Advertisement
১১ জুন ২০২৪
Gujarat Titans vs Chennai Super Kings

আইপিএল চ্যাম্পিয়ন কে? রবিবার খেলা শুরুর অনেক আগে জানিয়ে দিল নরেন্দ্র মোদী স্টেডিয়াম!

রবিবার আইপিএল ফাইনালে খেলতে নামার কথা ছিল গুজরাত টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের। বৃষ্টির কারণে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও শুরু হয়নি। কিন্তু তার অনেক আগেই কি ম্যাচের ভবিষ্যৎ নির্ধারিত হয়ে গেল?

GT vs CSK

এই ছবিই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ছবি: টুইটার

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ২১:০৭
Share: Save:

রবিবার আইপিএল ফাইনালে খেলতে নামার কথা রয়েছে গুজরাত টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের। বৃষ্টির কারণে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ম্যাচ শুরু হয়নি। কিন্তু তার অনেক আগেই কি ম্যাচের ভবিষ্যৎ নির্ধারিত হয়ে গেল? ফাইনাল শুরুর অনেক আগে তোলা একটি ছবি হঠাৎই সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে। দেখা যাচ্ছে, সাইটস্ক্রিনের সামনে বিজ্ঞাপনী বোর্ডে লেখা, ‘রানার আপ চেন্নাই সুপার কিংস’। এই ছবির সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি। কিন্তু ছবি নিয়ে কৌতুহল তৈরি হয়েছে সমর্থকদের মধ্যে। ছড়াচ্ছে জল্পনাও।

ছবিটি প্রকাশের পর থেকেই সমাজমাধ্যমে ‘ভাইরাল’ হয়ে যায়। অনেকেই মনে করছেন, আইপিএল ফাইনালের চিত্রনাট্য আগে থেকে তৈরি করে রাখা। সেটাই প্রকাশ্যে এল। অর্থাৎ, টানা দ্বিতীয় বার ট্রফি জিতবে গুজরাত টাইটান্স। আর এক পক্ষের মতে, এটি একেবারেই ভুল খবর। ম্যাচের আগে নিয়ম করে স্ক্রিন পরীক্ষা করা হয়। অর্থাৎ সেটি ঠিকঠাক কাজ করছে কি না দেখে নেওয়া হয়। সেটাই হচ্ছিল। মাঝে কোনও এক সময় কেউ ছবিটি তুলে ছড়িয়ে দিয়েছেন।

দ্বিতীয় সম্ভাবনাটিই সত্যি হওয়ার কথা। ফাইনালের আগে এ রকম খুঁটিনাটি জিনিস শেষ মুহূর্তে পরীক্ষা করে নেওয়া হয়। সেটি করতেই এই ‘দুর্ঘটনা’ ঘটেছে বলে মনে করা হচ্ছে। ছবিটি সম্পাদনা করা হয়েছে, সেটাও বোঝা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gujarat Titans Chennai Super Kings IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE