Advertisement
১১ জুন ২০২৪
IPL 2023

হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে হোটেল ছেড়ে কার বাড়িতে গেলেন কোহলিরা?

আইপিএলের প্লে-অফের লড়াইয়ে থাকতে হলে হায়দরাবাদের বিরুদ্ধে মরণবাঁচন ম্যাচ জিততেই হবে বিরাট কোহলিদের। সেই ম্যাচ খেলার আগে কার বাড়িতে গেলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররা?

Virat Kohli annd Faf Du Plessis

এখনও প্লে-অফের লড়াইয়ে ভাল ভাবে রয়েছেন বিরাট কোহলি, ফ্যাফ ডুপ্লেসিরা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৭:০১
Share: Save:

আইপিএলের প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদকে তাদের ঘরের মাঠে হারাতেই হবে বিরাট কোহলিদের। এই ম্যাচের অনেক আগে হায়দরাবাদে পৌঁছে গিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অনুশীলনও শুরু করে দিয়েছেন দলের ক্রিকেটাররা। কিন্তু তার মাঝেই এক ক্রিকেটারের বাড়ি চলে গেলেন কোহলিরা।

হায়দরাবাদের জুবিলি হিলসে নতুন বাড়ি করেছেন মহম্মদ সিরাজ়। হায়দরাবাদের এই বোলার খেলেন বেঙ্গালুরুর হয়ে। এ বারের প্রতিযোগিতায় দারুণ ছন্দে রয়েছেন তিনি। ঘরের মাঠে নামার আগে সতীর্থদের নিজের বাড়িতে আমন্ত্রণ করেছিলেন সিরাজ়। তাঁদের হাতেই গৃহপ্রবেশ করিয়েছেন সিরাজ়। সেখানে উপস্থিত ছিলেন দলের ক্রিকেটাররা।

কোহলি ছাড়াও গ্লেন ম্যাক্সওয়েল, কেদার যাদব-সহ দলের বাকি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফেরা গিয়েছিলেন সিরাজ়ের বাড়ি। তাঁদের আপ্যায়ন করতে দেখা যায় সিরাজ়কে। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

আইপিএলে ১২ ম্যাচে ১২ পয়েন্ট আরসিবির। আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১১২ রানের ব্যবধানে জেতায় নেট রানরেট বেড়েছে কোহলিদের। তাঁদের নেট রানরেট ০.১৬৬। বেঙ্গালুরুর পরে দুই ম্যাচ হায়দরাবাদ ও গুজরাতের বিরুদ্ধে। দু’টি ম্যাচে জিতলে ১৬ পয়েন্ট হবে তাঁদের। তার পরেও অবশ্য প্লে-অফ নিশ্চিত হবে না কোহলিদের। তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলির দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Virat Kohli RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE