Advertisement
১৪ মে ২০২৪
IPL 2024

কোহলির পরিকল্পনাতেই শতরান জ্যাকসের, ম্যাচের পর সাজঘরের কথাবার্তার ভিডিয়ো প্রকাশ্যে

রবিবার বেঙ্গালুরুকে জিতিয়েছে উইল জ্যাকসের শতরান। ম্যাচের পর সাজঘরে কোহলি ফাঁস করেছেন, কী ভাবে তাঁর পরিকল্পনায় শতরান করেছেন জ্যাকস।

cricket

জ্যাকসের (বাঁ দিকে) শতরানের পর কোহলির উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ২২:৪৪
Share: Save:

রবিবার বেঙ্গালুরুকে জিতিয়েছে উইল জ্যাকসের শতরান। গুজরাতের বিরুদ্ধে দাপটের সঙ্গে খেলে মাত্র ৪১ বলে শতরান করে দলকে টানা দ্বিতীয় ম্যাচে জিতিয়েছেন তিনি। ম্যাচের পর সাজঘরে তাঁর প্রশংসা করলেন বিরাট কোহলি। সেই ভিডিয়ো তুলে ধরা হয়েছে আরসিবি-র সমাজমাধ্যমে। সেখানে কোহলি ফাঁস করেছেন, কী ভাবে তাঁর পরিকল্পনায় শতরান করেছেন জ্যাকস।

দলকে জেতানোর পর জ্যাকস সাজঘরে ঢোকামাত্রই সবাই হাততালি দিয়ে তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন। উঠে দাঁড়িয়ে হাততালি দেন অনেকে। কোহলি আগেই সাজঘরে ঢুকে গিয়েছিলেন। তিনি জ্যাকসের উদ্দেশে বলেন, “তুমি কি জানো যে পরের পঞ্চাশ রান মাত্র দশ বলে করেছ?” শুনে জ্যাকস বলেন, “তাই নাকি?” কোহলির উত্তর, “একদমই তাই। ৩১ বলে ৫০। ৪১ বলে ১০০।” এ কথা শুনে জ্যাকস লজ্জায় মাথা নীচু করে ফেলেন। গরমে বিধ্বস্ত হয়ে তিনি বেশি কথা বলার মতো অবস্থাতেই ছিলেন না। তার পরে কোহলি বলেন, “দ্বিতীয় পঞ্চাশ দেখার সময় মনে হচ্ছিল তুমি গল্‌ফ কোর্সে সময় কাটাতে এসেছ। প্রথম বলে (১৬তম ওভারে) ছয় মারতে না পেরে খুব হতাশ হয়ে পড়েছিলাম। কিন্তু যখন দেখলাম তুমি ৯৪ রানে রয়েছ, তখন ভাবছিলাম ভাগ্যিস ছয়টা মারিনি।”

এর পরেই কোহলি উঠে আসেন জ্যাকসের পাশে। বলতে থাকেন, “(১৬তম ওভারের) প্রথম বলে এক রান নিয়েছিলাম। তিন রান নেওয়ার জন্যে তৈরি ছিলাম। কিন্তু জ্যাকসের সঙ্গে কথা বলার পর ও বলল, আমি এ বার প্রতিটা বলে চার-ছয় মারব। আর দৌড়তে পারছি না। এটাই হচ্ছে ওর শতরানের রহস্য।” এ কথা শোনার পর জ্যাকস হাসতে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Will Jacks Virat Kohli RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE