Advertisement
২৫ মে ২০২৪
Rinku Singh

কলকাতার ‘আসল’ অধিনায়কের সঙ্গে কী কথা হল রিঙ্কুর? প্রকাশ্যে সেই ভিডিয়ো

মাঠে ক্রিকেটাররা উচ্ছ্বাস প্রকাশ করার সময় ছবিটা পোস্ট করা হয়েছিল কেকেআরের তরফে। দেখা গিয়েছিল, ‘আসল’ অধিনায়ক শ্রেয়স আয়ার ভিডিয়ো কলে কথা বলছেন ম্যাচের নায়ক রিঙ্কু সিংহের সঙ্গে। কী কথা হল তাঁদের?

rinku and shreyas ipl

গুজরাত ম্যাচের পর শ্রেয়সের সঙ্গে কথা বললেন রিঙ্কু। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১১:০৪
Share: Save:

গুজরাতকে হারানোর পরে যখন মাঠেই ক্রিকেটাররা উচ্ছ্বাস প্রকাশ করছিলেন, তখনই ছবিটা পোস্ট করা হয়েছিল কেকেআরের তরফে। দেখা গিয়েছিল, ‘আসল’ অধিনায়ক শ্রেয়স আয়ার ভিডিয়ো কলে কথা বলছেন ম্যাচের নায়ক রিঙ্কু সিংহের সঙ্গে। প্রশ্ন করা হয়েছিল, কারা পুরো ভিডিয়ো দেখতে চান? সেই ভিডিয়ো প্রকাশ করা হল।

শ্রেয়স সবার আগে জিজ্ঞাসা করেন, “কোথায় ম্যাচের নায়ক? ওর কাছে আগে যাও।” রিঙ্কুর হাতে ফোন দেওয়া মাত্র চেঁচাতে থাকেন শ্রেয়স। কী বলছিলেন, স্পষ্ট শোনা যায়নি। তবে রিঙ্কু বলতে থাকেন, “সব ঈশ্বরের পরিকল্পনা ছিল।” তা শুনে শ্রেয়স স্লোগান দিতে থাকেন, “রিঙ্কু ভাইয়া জিন্দাবাদ।” শুনে হাসি চাপতে পারেননি রিঙ্কু। তখন পিছন থেকে এসে রিঙ্কুকে জড়িয়ে ধরেন এ বারের ‘অধিনায়ক’ নীতীশ।

শ্রেয়স বলতে থাকেন, “কী অসাধারণ ভাবে মাথা ঠান্ডা রেখে ম্যাচটা জেতালে তুমি।” রিঙ্কু জিজ্ঞাসা করেন, “তুমি ম্যাচটা দেখেছ?” শ্রেয়স হ্যাঁ বলেন। এর পরেই পিছন থেকে নীতীশ বলে ওঠেন, “ভাই, তোমাকে খুব মিস্ করছি।” শ্রেয়স বলেন, “আমার তো এখনও বিশ্বাস হচ্ছে না।” নীতীশ বলেন, “রিঙ্কু আমাকে বলছিল এ বার আর হেরে আসব না। ম্যাচটা শেষ করে আসব।” শুনে শ্রেয়সও আবেগপ্রবণ। বলেন, “সত্যিই, গত বারের কথা খুব মনে পড়েছে। দারুণ খেলেছ রিঙ্কু।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh IPL 2023 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE