Advertisement
১৬ মে ২০২৪
ISL 2020-21

ম্যাচ জিতে বাঙালি ফুটবলারদের প্রশংসায় মাতলেন রবি ফাওলারের সহকারি

প্রথম একাদশে পাঁচ বাঙালি ফুটবলার। আইএসএল কেন, আই লিগেও শেষ কবে লাল-হলুদে এ জিনিস দেখা গিয়েছে তা অনেকেই মনে করতে পারছেন না।

গোলের পর উচ্ছ্বাস এসসি ইস্টবেঙ্গল ফুটবলারদের।

গোলের পর উচ্ছ্বাস এসসি ইস্টবেঙ্গল ফুটবলারদের। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৭
Share: Save:

প্রথম একাদশে পাঁচ বাঙালি ফুটবলার। আইএসএল কেন, আই লিগেও শেষ কবে লাল-হলুদে এ জিনিস দেখা গিয়েছে তা অনেকেই মনে করতে পারছেন না। এসসি ইস্টবেঙ্গলের জার্সি গায়ে এ দিনই প্রথম নেমেছিলেন সুব্রত পাল, সার্থক গোলুই এবং সৌরভ দাস। সঙ্গে ছিলেন অঙ্কিত মুখোপাধ্যায় এবং নারায়ণ দাস। ম্যাচের পর সার্থক এবং সৌরভের প্রশংসায় মাতলেন লাল-হলুদের সহকারি কোচ টনি গ্রান্ট।

গ্রান্ট বলেছেন, “ওরা দু’জনেই ভাল খেলেছে। আগেই ওদের বলেছিলাম মাঠে নেমে পেশাদারিত্ব দেখাতে। ওরা সেটাই করেছে। আগামী সপ্তাহে আরও ভাল খেলাই আমাদের লক্ষ্য। আরও উন্নতি করতে হবে।” গ্রান্ট নাম না করলেও প্রবীণ গোলকিপার সুব্রতও এদিন দুর্দান্ত খেলেছেন। শেষ দিকে তাঁর দুটি সেভ তিন পয়েন্ট নিশ্চিত করে।

লিগের অবস্থান নিয়েও খুব একটা চিন্তিত নন গ্রান্ট। বলেছেন, “আমরা ভবিষ্যতের জন্য দল তৈরি করছি। তাই জন্যেই এই মরশুমে এতগুলি ফুটবলার খেলিয়েছি। প্রত্যেকের খেলা বিশ্লেষণ করা হয়েছে। সামনের মরশুমে সেগুলো কাজে লাগবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Subrata Pal ISL 2020-21 SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE