Advertisement
১৬ মে ২০২৪
Jhulan Goswami

Jhulan Goswami: দু’দিনেই শাপমুক্তি, ভুল থেকে শিক্ষা নিয়েছেন, জানালেন ঝুলন

অবশেষে যেন শাপমুক্তি হল ঝুলন গোস্বামীর। আগের ম্যাচে বিতর্কিত নো-বলের জেরে অস্ট্রেলিয়ার মহিলা দলের বিরুদ্ধে ম্যাচ এবং সিরিজ হারতে হয়েছিল ভারতকে।

ঝুলন গোস্বামী।

ঝুলন গোস্বামী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ২২:২৮
Share: Save:

অবশেষে যেন শাপমুক্তি হল ঝুলন গোস্বামীর। আগের ম্যাচে বিতর্কিত নো-বলের জেরে অস্ট্রেলিয়ার মহিলা দলের বিরুদ্ধে ম্যাচ এবং সিরিজ হারতে হয়েছিল ভারতকে। রবিবার তাঁর ব্যাট থেকেই এল জয়ের রান। সেই সঙ্গে অস্ট্রেলিয়ার ২৬ ম্যাচ জয়ের রথও থামিয়ে দিল মিতালি রাজের দল।

বল হাতেও রবিবার ভাল খেলেছেন ঝুলন। ৩৭ রানে নিয়েছেন ৩ উইকেট। ম্যাচের পর বলেন, “উইকেটে গিয়ে খেলাটা শেষ করে আসতে চেয়েছিলাম। শুক্রবার বোলারদের জন্য দিনটা ভাল ছিল না। সিনিয়র বোলার হিসেবে আজ ভাল খেলতে চেয়েছিলাম এবং নতুন বল ভাল ভাবে ব্যবহার করতে চেয়েছিলাম। জানতাম উইকেট পাব।”

ঝুলন জানিয়েছেন, আগের ম্যাচে ব্যর্থ হলেও ভুল থেকে শিক্ষা নিয়েছেন তিনি। বলেছেন, “মাঠে নেমে সবসময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। ইতিবাচক দিকগুলি নিয়ে বেশি ভাবি এবং অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে নিজের দায়িত্ব পালন করি। পরের পর ম্যাচ খেলে শরীরে খুব ব্যথা। সারতে সময় লাগবে। তবে আমরা প্রত্যেকেই প্রথম গোলাপি বলের টেস্ট খেলার জন্য মুখিয়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhulan Goswami Indian Women team Mithali Raj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE