Advertisement
০৩ মে ২০২৪
Fine

পাকিস্তান ক্রিকেটে অবাক দৃশ্য, ভাইয়ের জরিমানার টাকা দিচ্ছেন দাদা

বোর্ডকে জরিমানার টাকা দিলে তবেই রিহ্যাবে যোগ দিতে পারতেন উমর।

উমরের (ডানদিকে) হয়ে টাকা দিচ্ছেন কামরান।

উমরের (ডানদিকে) হয়ে টাকা দিচ্ছেন কামরান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৭:৩৬
Share: Save:

পাকিস্তান ক্রিকেটে অভূতপূর্ব দৃশ্য। ভাইকে সাহায্য করতে এগিয়ে এলেন দাদা। শৃঙ্খলা ভাঙার দায়ে উমর আকমলকে তিন বছর নির্বাসনের পাশাপাশি বড় অঙ্কের জরিমানা করেছিল পাকিস্তানের ক্রিকেট বোর্ড। ৩৬ মাস থেকে কমিয়ে নির্বাসন ১৮ মাসের করা হলেও জরিমানার ৪২.৫ লক্ষ টাকা দিতে পারছিলেন না উমর। তাঁকেই সাহায্য করতে এগিয়ে এসেছেন দাদা কামরান।

বোর্ডকে জরিমানার টাকা দিলে তবেই রিহ্যাবে যোগ দিতে পারতেন উমর। বোর্ডকে আবেদনও করেছিলেন যে, তাঁর আর্থিক অবস্থা ভাল নয়। তাই জরিমানার টাকা কিস্তিতে দেওয়ার সুযোগ দেওয়া হোক। কিন্তু বোর্ডের তরফে তা পাত্তা দেওয়া হয়নি। এখন যা পরিস্থিতি, তাতে কামরান টাকা দিয়ে দিলেই রিহ্যাবে যোগ দিতে পারবেন উমর। প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতেও সমস্যা থাকবে না।

কামরান বলেছেন, “ভাইয়ের জন্য আমি জরিমানার টাকা দিতে রাজি। পিসিবি-কে অনুরোধ, পিএসএল থেকে আমার যা বকেয়া রয়েছে সেখান থেকে ভাইয়ের জরিমানার টাকা কেটে নেওয়া হোক। এখন আমার কাছে টাকা বড় কথা নয়। এমনকি, উমর ক্রিকেটে ফিরলে তখনও ওর থেকে নেওয়া যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fine PCB Umar Akmal Kamran Akmal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE