Advertisement
১৬ জুন ২০২৪
Lionel Messi

Lionel Messi: প্রেমের শহরে এ বার কি মেসি-নেমার যুগলবন্দি, আর্জেন্টাইন-তারকার কথায় তেমনই ইঙ্গিত

মেসি বলেছেন, “প্যারিসে যাওয়া অবশ্যই একটা সম্ভাবনা। এই মুহূর্তে কোনও কিছুই চূড়ান্ত হয়নি। এটুকু বলতে পারি, ওদের সঙ্গে চুক্তি নিয়ে কথা চলছে।”

পিএসজি-র কথা উঠতেই মেসির মুখে হাসি।

পিএসজি-র কথা উঠতেই মেসির মুখে হাসি। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৬:৪০
Share: Save:

বার্সেলোনা ছেড়ে লিয়োনেল মেসিকে কি এ বার তাহলে সত্যিই প্রেমের শহর প্যারিসে গিয়ে নেমারের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে? আর্জেন্টাইন-তারকার কথায় সেই ইঙ্গিত স্পষ্ট। রবিবার বার্সেলোনার হয়ে শেষ সাংবাদিক বৈঠক করতে এসে মেসি নিজেই বলে দিয়েছেন প্যারিস সঁ জঁ-র সঙ্গে তাঁর কথাবার্তা চলছে।

রবিবার বার্সেলোনার হয়ে সাংবাদিক বৈঠক করতে ঢুকেই কেঁদে ফেলেন মেসি। তারপরেই ক্লাবের সম্পর্কে নিজের এতদিনের অভিজ্ঞতা এবং চুক্তি নিয়ে জটিলতার কথা ব্যাখ্যা করেন।

এরপর সাংবাদিকরা তাঁকে পিএসজি-তে যাওয়ার প্রসঙ্গে নিয়ে প্রশ্ন করেন। মেসি বলেছেন, “প্যারিসে যাওয়া অবশ্যই একটা সম্ভাবনা। এই মুহূর্তে কোনও কিছুই চূড়ান্ত হয়নি। বার্সেলোনার বিবৃতির পর আমি অনেক ফোন পেয়েছি। এটুকু বলতে পারি, ওদের সঙ্গে চুক্তি নিয়ে কথা চলছে।”

এক স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, রবিবার স্থানীয় সময় রাতের দিকে বা সোমবার সকালে প্যারিসে উড়ে যাওয়ার কথা রয়েছে মেসির। সেখানে তাঁর মেডিক্যাল হবে। আগামী কয়েকদিনের মধ্যেই প্যারিসে যোগদানের খবর সরকারি ভাবে জানিয়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

মেসি যদি সত্যিই প্যারিসে যান, তাহলে সের্জিও র‌্যামোসের সঙ্গে তাঁকে খেলতে দেখা যাবে। বার্সেলোনায় খেলার সময় প্রাক্তন রিয়াল মাদ্রিদ ফুটবলার র‌্যামোসের সঙ্গে তাঁর ‘মধুর’ সম্পর্কের কথা কারওরই অজানা নয়। কিন্তু কেরিয়ারে প্রথম বার র‌্যামোসের পাশে খেলতে পারেন মেসি। পাশাপাশি প্যারিসে তিনি স্বদেশি সতীর্থ অ্যাঙ্খেল দি’মারিয়াকেও পাবেন। রয়েছেন আর এক স্বদেশি লিয়ান্দ্রো পারেডেসও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE