Advertisement
১৭ মে ২০২৪
Juventus

Cristiano Ronaldo: রোনাল্ডোকে সামলাতে হিমসিম খেয়ে গিয়েছিলেন, বললেন জুভেন্টাসের প্রাক্তন কোচ

রোনাল্ডোর ব্যক্তিগত স্বার্থগুলোকে গুরত্ব দিতে হতো, বলছেন প্রাক্তন কোচ

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১৯:৪৩
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সামলাতে হিমসিম খেয়ে গিয়েছিলেন। এখানেই শেষ নয়। পরের অভিযোগটা আরও মারাত্মক। রোনাল্ডোর ব্যক্তিগত স্বার্থগুলোকে গুরত্ব দিতে হতো। এমনটাই জানালেন জুভেন্টাসে রোনাল্ডোর এক সময়ের প্রশিক্ষক মাউরিজিয়ো সারি।

২০১৮ সাল থেকে জুভেন্টাসে খেলছেন রোলান্ডো। ২০১৯-২০ সালে জুভেন্টাসের দায়িত্ব নেন সারি। সে বছর জুভেন্টাসকে ইটালি লিগে চ্যাম্পিয়ন করেন। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে লিয়ঁর কাছে হেরে গিয়ে চাকরি খোওয়ান।

সেই সারি বলেছেন, ‘‘রোনাল্ডোকে সামলানো একেবারেই সহজ নয়। ও তো নিজেই একটা বহুজাতিক সংস্থা। অনেক ব্যক্তিগত স্বার্থ আছে। এই সব কারণে আমার কাজটা প্রশিক্ষকের থেকেও বেশি ম্যানেজারের হয়ে গিয়েছিল। নেট মাধ্যমে ওর ২০ কোটি ভক্ত। কিন্তু আমাদের সমাজে এটা একটা সমস্যা। ওকে নিয়ে অনেক বেশি কথা হতো। দল নিয়ে অত চর্চা হতো না।’’

তবে রোনাল্ডোর প্রশংসাও করেছেন সারি। বলেছেন, ‘‘অনেক ইতিবাচক দিকও আছে। কারণ রোনাল্ডো দলকে গুরুত্বপূর্ণ ম্যাচগুলোয় জেতায়।’’

মাউরিজিয়ো সারি

মাউরিজিয়ো সারি টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Juventus Cristiano Ronaldo Maurizio Sarri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE