Advertisement
২২ মে ২০২৪
Indian Cricket team

বুমরার স্ত্রী না কি প্রাক্তন ব্যাটিং কোচ বাঙ্গার! লজ্জায় ভুল টুইট মুছে দিলেন এই ভারতীয় ক্রিকেটার

নিজের ঘর থেকে শুরু করে কিট ব্যাগ, সব ব্যাপারে বেশ গোছগাছ স্বভাবের ময়াঙ্ক যে এত বড় ভুল করবেন সেটা কেউ ভাবেননি।

যশপ্রীত বুমরা এবং সঞ্জয় বাঙ্গার।

যশপ্রীত বুমরা এবং সঞ্জয় বাঙ্গার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৮:১৫
Share: Save:

সতীর্থ যশপ্রীত বুমরাকে তাঁর বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে করলেন ভুল। বুমরার স্ত্রী সঞ্জনা গণেশনের বদলে টুইটারে দলের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে ‘ট্যাগ’ করলেন ময়াঙ্ক আগরওয়াল। সেই ভুল অবশ্য ভাইরাল হতে বেশি সময় নিল না। যদিও নিজের ভুল বুঝতে পেরে সেই টুইট মুছে দেন কর্ণাটকের এই ব্যাটসম্যান।

নব দম্পতিকে শুভেচ্ছা জানাতে গিয়ে মায়াঙ্ক ভুল করে লিখেছিলেন, “যশপ্রীত ও সঞ্জয়কে বিবাহিত জীবনের অনেক শুভেচ্ছা। তোমাদের আগামী দিন সুখের হোক।” তাঁর এই টুইট মুহূর্তে ছড়িয়ে যায়। আর সঙ্গে সঙ্গে শুরু হয়েছিল ময়াঙ্ককে নিয়ে তীব্র কটাক্ষ। কেউ লিখেছেন, “ময়াঙ্ক তোমার সময় ভাল যাচ্ছে না। আবার মিস হিট করলে!” কয়েক জন আবার ফটোশপের মাধ্যমে সঞ্জনার ছবির বদলে সঞ্জয় বাঙ্গারের ছবি বসিয়ে ময়াঙ্ককে নিজে মজা করেছেন।

অধিনায়ক বিরাট কোহলী তাঁকে ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে ডাকেন।

অনুশীলন কিংবা ম্যাচ, সবসময় পরিপাটি থাকতে পছন্দ করেন ময়াঙ্ক আগরওয়াল। নিজের ঘর থেকে শুরু করে কিট ব্যাগ, সব ব্যাপারে বেশ গোছগাছ স্বভাবের এই ডানহাতি ব্যাটসম্যান। কিন্তু সেই ময়াঙ্ক যে এত বড় ভুল করবেন সেটা কেউ ভাবেননি।

তবে এটা যে একেবারে অনিচ্ছাকৃত ভুল, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। কিন্তু চলতি সময় নেট মাধ্যমের যুগে এমন অনিচ্ছাকৃত ভুল করলেও যে রেহাই পাওয়া যায় না। ময়াঙ্কের এমন কাণ্ডে সেটা ফের বোঝা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE