Advertisement
২৯ মে ২০২৪
Mohammedan Sporting

হোসেবা বেইতিয়ার পঞ্জাবের বিরুদ্ধে জিততে মরিয়া মহমেডান

ই বিদেশি জামাল ভূঁইয়া ও কিংসলেকে সম্বল করেই রাউন্ড গ্লাস পঞ্জাবের বিরুদ্ধে কল্যানীতে নামবেন সাদা-কালো কোচ হোসে হেভিয়া। যে দলের মাঝমাঠ সামলাচ্ছেন গত মরসুমে মোহনবাগানকে আই লিগ জেতানো হোসেবা বেইতিয়া।

জয়ের খোঁজে মহামেডান। ফাইল চিত্র।

জয়ের খোঁজে মহামেডান। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২১ ২১:১৭
Share: Save:

বেতন সমস্যা মিটেছে। তবে বিদেশি সমস্যা পুরোপুরি মেটেনি। চোটের জন্য ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দুই বিদেশি স্ট্রাইকার রাফায়েল ও মিডফিল্ডার মহম্মদ ফাতাও। সেক্ষেত্রে শনিবার বাকি দুই বিদেশি জামাল ভূঁইয়া ও কিংসলেকে সম্বল করেই রাউন্ড গ্লাস পঞ্জাবের বিরুদ্ধে কল্যানীতে নামবেন সাদা-কালো কোচ হোসে হেভিয়া। যে দলের মাঝমাঠ সামলাচ্ছেন গত মরসুমে মোহনবাগানকে আই লিগ জেতানো হোসেবা বেইতিয়া

লিগ টেবলের বিচারে মহমেডান স্পোর্টিং থেকে অনেকটা পিছিয়ে পঞ্জাবের দল। ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে সাদা-কালো বাহিনী। অন্যদিকে ৩ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছেন সঞ্জু প্ৰধান-আনোয়ার আলিরা। ইতিমধ্যেই এসসি ইস্টবেঙ্গল থেকে পঞ্জাবে যোগ দিয়েছেন সামাদ আলি মল্লিক ও মহম্মদ ইরশাদ। তাই বিপক্ষকে সমীহ করছেন স্প্যানিশ কোচ।

গত ম্যাচেও হারের মুখ দেখতে পারত মহমেডান। তবে প্রথমার্ধে ২ গোলে পিছিয়ে গেলেও, কামব্যাক করে সাদা-কালো ব্রিগেড। পঞ্জাবকে সমীহ করলেও হেভিয়া মনে করেন, বেইতিয়ার দলকে হারানো সম্ভব। তিনি বলেন, “নিজেদের যোগ্যতা অনুসারে পারফর্ম করতে পারলে অবশ্যই জেতা সম্ভব। আই লিগে এগিয়ে যেতে হলে এই ম্যাচটা আমাদের জিততেই হবে। সেই মতো দল মাঠে নামাব।”

সুদেভা এফসির বিরুদ্ধে জয় দিয়ে আই লিগ অভিযান শুরু করেছিল মহমেডান। এরপর চার্চিল ব্রাদার্স ও ট্রাউ এফসির বিরুদ্ধে মেলে ধরতে ব্যর্থ হয় দল। শুধু তো পারফরম্যান্স নয়। একইসঙ্গে বেতন সমস্যা, বিদেশি সমস্যায় দল জর্জরিত। এতকিছু নেতিবাচক দিক কাটিয়ে দল এগোতে পারে কিনা সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Joseba Beitia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE