Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza and Shoaib Malik

শোয়েব-সানার বিবাহ-বহির্ভূত সম্পর্কের ভিডিয়ো প্রকাশ্যে, দু’বছর আগে থেকেই কি সব শুরু?

তৃতীয় বিয়ের পর থেকেই সমালোচনার শিকার হচ্ছেন শোয়েব। এ বার একটি পুরনো ভিডিয়ো প্রকাশ্যে এল, যেখানে সানা এবং শোয়েবকে একে অপরের উদ্দেশে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করতে দেখা গিয়েছে।

cricket

শোয়েব মালিক এবং সানিয়া মির্জা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১২:২৫
Share: Save:

পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করার খবর সম্প্রতি প্রকাশ্যে এনেছেন শোয়েব মালিক। একই সঙ্গে হয়েছে সানিয়া মির্জ়ার সঙ্গে তাঁর বিচ্ছেদ। নিজের তৃতীয় বিয়ের পর থেকেই সমালোচনার শিকার হচ্ছেন শোয়েব। এ বার একটি পুরনো ভিডিয়ো প্রকাশ্যে এল, যেখানে একটি টিভি অনুষ্ঠানে সানা এবং শোয়েবকে একে অপরের উদ্দেশে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করতে দেখা গিয়েছে।

সেই ভিডিয়োটি ২০২১ সালের। সমাজমাধ্যমে সম্প্রতি আবার ভাইরাল হয়েছে সেটি। দেখা গিয়েছে, সানা এবং শোয়েব একে অপরের প্রতি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করছেন। দু’জনের প্রেমের বহিঃপ্রকাশ ওই ভিডিয়োয় স্পষ্ট। সেই সময় শোয়েব যেমন সানিয়ার স্বামী হিসাবে ছিলেন। তেমনই সানাও বিবাহিত ছিলেন। প্রশ্ন উঠছে, তা হলে প্রেমের শুরু দু’বছর আগে থেকেই? সানা এবং শোয়েব দু’জনেই কি নিজের নিজের সঙ্গীকে ঠকাচ্ছিলেন?

পুরনো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আবার শোয়েব নতুন করে সমালোচিত হয়েছেন। পাকিস্তানের মানুষই তাঁকে বলেছেন, নিজের কাজের জন্য লজ্জা হওয়া উচিত শোয়েবের। এমনিতেই পাকিস্তানের ক্রিকেট সমর্থক থেকে সাধারণ মানুষ শোয়েব বা সানার পাশে নেই। সেখানে সানিয়ার প্রতি সমবেদনা জানানোর জন্য অনেকে রয়েছেন। নতুন এই ভিডিয়োয় শোয়েব যে আবার অস্বস্তিতে পড়লেন তা নিয়ে সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Sana Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE