Advertisement
১৭ মে ২০২৪
Lovlina Borgohain

Lovlina Borgohain: লুকিয়ে রাখা বিয়ের খবর জানা গেল বিচ্ছেদের মামলা করায়! সংসার ভাঙছে অলিম্পিক্স পদকজয়ীর

অলিম্পিক্স পদক জয়ের পর থেকেই স্বামীর সঙ্গে দূরত্ব বাড়ছিল। প্রভাব পড়ছিল লভলিনার পারফরম্যান্সে। তাই সম্পর্ক থেকে সরে আসতে চাইছেন লভলিনা।

লভলিনা বরগোঁহাই।

লভলিনা বরগোঁহাই। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৪:৫০
Share: Save:

বিয়ে যে করেছেন, সেটাই জানা ছিল না কারও। লুকিয়ে রাখা বিয়ের খবর জানা গেল, বিচ্ছেদের মামলা করায়। প্রেম করে বিয়ে। সেই সম্পর্ক নিয়েই মোহভঙ্গ। শেষ পর্যন্ত বিবাহবিচ্ছেদের মামলা করলেন অলিম্পিক্স পদক জয়ী বক্সার লভলিনা বরগোঁহাই। গুয়াহাটির কামরূপের আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

কয়েক বছর সম্পর্কের পর ২০১৮ সালে লভলিনা বিয়ে করেন প্রেমিক নবনীত গোস্বামীকে। ঠিক কী কারণে স্বামীর সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন, তা জানাননি ২৪ বছরের বক্সার।

অসমের প্রথম মহিলা হিসাবে অলিম্পিক্স পদক জেতেন লভলিনা। তাঁর বিয়ের কথা অবশ্য আগে জানা যায়নি। সে ভাবে প্রকাশ্যে আসেননি তাঁর স্বামী নবনীতও। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, অলিম্পিক্সের সাফল্যের পর থেকেই কোনও কারণে স্বামীর সঙ্গে দূরত্ব তৈরি হয় লভলিনার। দাম্পত্য সম্পর্কের সমস্যা প্রভাব ফেলছিল তাঁর পারফরম্যান্সেও।

অসমের ষষ্ঠ ক্রীড়াবিদ হিসাবে অর্জুন পুরস্কার পান লভলিনা। কেন্দ্রীয় সরকার তাঁকে মেজর ধ্যানচাঁদ খেল রত্নও দিয়েছে। তিনি অসম পুলিশের ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE