Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza and Shoaib Malik

শোয়েবের তৃতীয় বিয়ের পর হাঁফ ছেড়ে বাঁচলেন পাক অভিনেত্রী! সেই ‘স্ত্রী’-র সঙ্গে কী হয়েছিল?

শোয়েব মালিকের তৃতীয় বিয়ের পর মুখ খুললেন পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমর। জানালেন, তাঁর পরিবারের লোকেরা ভাবেন যে শোয়েবই তাঁর স্বামী।

cricket

শোয়েব মালিক এবং আয়েশা ওমর। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১৯:০৭
Share: Save:

কিছু দিন আগে তৃতীয় বার বিয়ে করেছেন শোয়েব মালিক। বিবাহবিচ্ছেদ হয়েছে সানিয়া মির্জ়ার সঙ্গে। সেই নিয়ে অনেক আলোচনাই চলছে। এর মাঝেই মুখ খুললেন পাকিস্তানের অভিনেত্রী আয়েশা ওমর। জানালেন, তাঁর পরিবারের লোকেরা ভাবেন যে শোয়েবই তাঁর স্বামী।

সানার সঙ্গে বিয়ের আগে এই আয়েশার সঙ্গেই নাম জড়িয়েছিল শোয়েবের। অনেকেই ভেবে নিয়েছিলেন, সানিয়ার সঙ্গে বিচ্ছেদ করে আয়েশাকে বিয়ে করবেন শোয়েব। তা অবশ্য হয়নি। কিন্তু জল্পনা যে জোরালো ছিল সে কথা স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী আয়েশা।

একটি পডকাস্টে তিনি বলেন, “আমি খুব ভয় পেয়েছিলাম। এখন ভয় অনেকটাই কম। আমার তো প্যানিক অ্যাটাকও হত। লোককে ফোন করে জিজ্ঞাসা করতাম কেন এ রকম হচ্ছে। ওরা আমাকে শান্ত হয়ে ফোন বন্ধ করে দেওয়ার কথা বলত। ভেবেছিলাম যে জীবনের সবচেয়ে খারাপ ঘটনাটাই আমার সঙ্গে ঘটেছে। সমাজমাধ্যমে অনেক ব্যক্তিগত ছবি ছড়িয়ে পড়েছিল। কতই না জল্পনা হয়েছে এটা নিয়ে। মানুষ তো শোয়েবের সঙ্গে আমার বিয়েই দিয়ে দিয়েছিল।”

আয়েশা জানিয়েছেন, তাঁর পরিবারের কিছু সদস্য এখনও বিশ্বাস করেন যে শোয়েবের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে, যা মেনে নেওয়া কঠিন বলে জানিয়েছেন তিনি। আয়েশার কথায়, “এখনও দূরসম্পর্কের অনেক আত্মীয়ের সঙ্গে দেখা হলেই ওই প্রসঙ্গে কথা হয়। ওরা ভাবে আমার সঙ্গে শোয়েবের বিয়ে হয়েছে। আমি অবাক হয়ে তাকিয়ে থাকি। যাঁরা আমাকে কাছ থেকে দেখেছেন তাঁরা জানেন আমার পছন্দ কী রকম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoaib Malik Ayesha Omar Sania Mirza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE