Advertisement
০২ জুন ২০২৪
Pat Cummins

IPL 2021: বড় ধাক্কা কেকেআর-এর, আমিরশাহি-পর্বে না খেলার সিদ্ধান্ত কামিন্সের, খবর অজি দৈনিকে

কামিন্স দলের অন্যতম জোরে বোলার এবং সব থেকে দামি ক্রিকেটার।

ফিরবেন না কামিন্স

ফিরবেন না কামিন্স ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৬:৪৪
Share: Save:

আইপিএল-এর দ্বিতীয় পর্ব আয়োজনের ঘোষণা নিশ্চিত হওয়ার পরের দিনই বড়সড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। দলের অন্যতম জোরে বোলার এবং সব থেকে দামি ক্রিকেটার প্যাট কামিন্স জানিয়ে দিলেন, সংযুক্ত আরব আমিরশাহিতে দ্বিতীয় পর্বে তিনি খেলবেন না। নিজের সিদ্ধান্তের স্বপক্ষে কোনও কারণ দেননি অস্ট্রেলীয় ক্রিকেটার।

অস্ট্রেলিয়ার এক দৈনিকে এই খবর প্রকাশিত হয়েছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে, “পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হতে পারে ডেভিড ওয়ার্নার এবং প্যাট কামিন্সকে। এক বছর বলয়ে কাটানোর জন্য আরও কিছু ক্রিকেটারের ক্ষেত্রেও এই সিদ্ধান্ত নেওয়া হতে পারে। বহু ডলারের আইপিএল চুক্তি থাকলেও কামিন্স জানিয়ে দিয়েছে যে ও এই মরসুমে আইপিএল খেলতে আর যাবে না।”

কামিন্সের না আসা কেকেআর-এর কাছে বড় ধাক্কা। চলতি মরসুমে বলের পাশাপাশি ব্যাট হাতেও ভাল ছন্দে ছিলেন কামিন্স। শেষ দিকে নেমে ঝোড়ো ইনিংস খেলেছেন। মনে করা হচ্ছে, কামিন্সের ঘটনা বাকি ক্রিকেটারদের সিদ্ধান্তেও প্রভাব ফেলতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Pat Cummins IPL UAE IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE