Advertisement
১৯ মে ২০২৪
Cristiano Ronaldo

Cristiano Ronaldo: দলবদলের চর্চার মাঝেই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করে দিলেন রোনাল্ডো

বৃহস্পতিবার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের জন্য দল ঘোষণা করল পর্তুগাল। রোনাল্ডোকে রেখেই তৈরি করা হয়েছে সেই দল।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১৪:০৪
Share: Save:

কোন ক্লাবের হয়ে খেলবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? ম্যাঞ্চেস্টার সিটির নাম শোনা গেলেও এখনও ক্লাবের তরফে কোনও কিছু ঘোষণা করা হয়নি। রোনাল্ডো নিজেও এখনও জানাননি কোন ক্লাবের জার্সি পরবেন তিনি। তবে একটি বিষয় স্পষ্ট, বিশ্বকাপে পর্তুগালের হয়ে ফের গোলের সংখ্যা বাড়াতে তৈরি হচ্ছেন রোনাল্ডো।

বৃহস্পতিবার বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের জন্য দল ঘোষণা করল পর্তুগাল। রোনাল্ডোকে রেখেই তৈরি করা হয়েছে সেই দল। কোচ ফার্নান্ডো স্যান্টোস বলেন, “রোনাল্ডোর একটা বিষয় নিয়ে কেউ কখনও প্রশ্ন তুলতে পারবে না, সেটা হচ্ছে জাতীয় দলের প্রতি ভালবাসা।”

হাতের চোটের জন্য জুভেন্টাসের অনুশীলন থেকে ছিটকে যান রোনাল্ডো। যদিও জাতীয় দলের হয়ে তিনি খেলতে পারবেন বলেই জানিয়েছেন স্যান্টোস।

ইউরো কাপে খেলা ফুটবলারদের মধ্যে পর্তুগাল দল থেকে বাদ পড়েছেন জোয়ায়ো ফেলিক্স, নেলসন সেমেডো, উইলিয়াম কারভালহো এবং রেনাতো স্যাঞ্চেজ।

জাতীয় দলের হয়ে রোনাল্ডো খেলবেন, এটা পরিষ্কার হয়ে গেলেও ক্লাব প্রশ্নে এখনও রয়েছে অনিশ্চয়তা। জুভেন্টাসের হয়ে পর্তুগাল তারকা খেলতে চাইছেন না বলেই দাবি সাংবাদিকদের। ম্যাঞ্চেস্টার সিটিতে তাঁর সই করা সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে। এই বিষয় নিয়ে এখনও দু’পক্ষই চুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE