Advertisement
২২ মে ২০২৪
Novak Djokovic

Novak Djokovic Controversy: জোকোভিচের পাশে সার্বিয়ার প্রধানমন্ত্রী, কথা বললেন অস্ট্রেলিয়ার সরকারের সঙ্গে

জোকোভিচের আইনজীবী জানিয়েছেন ডিসেম্বরে করোনা হয়েছিল টেনিস তারকার। সেই কারণে টেনিস অস্ট্রেলিয়া এবং ভিক্টোরিয়ান সরকার খেলার ছাড়পত্র দিয়েছে।

নোভাক জোকোভিচের মামলার শুনানি সোমবার।

নোভাক জোকোভিচের মামলার শুনানি সোমবার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১২:৪৪
Share: Save:

অস্ট্রেলিয়ার সরকারের সঙ্গে কথা বললেন সার্বিয়ার প্রধানমন্ত্রী অ্যানা ব্রনাবিক। নোভাক জোকোভিচের মামলার শুনানি সোমবার। ব্রনাবিক কথা বলেছেন যাতে এক নম্বর টেনিস তারকাকে অস্ট্রেলিয়া থেকে ফেরত না পাঠিয়ে দেওয়া হয়।

ব্রনাবিক বলেন, “সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত পার্ক হোটেলেই থাকছেন জোকোভিচ। আমরা নিশ্চিত করেছি যাতে জোকোভিচকে গ্লুটেন মুক্ত খাবার দেওয়া হয়। সেই সঙ্গে অনুশীলন করার সরঞ্জাম যাতে পায় সেটাও বলা হয়েছে। পরিবারের সঙ্গে যোগাযোগ করার জন্য একটি সিমকার্ড এবং ল্যাপটপ দিতে বলা হয়েছে।”

জোকোভিচের আইনজীবী জানিয়েছেন ডিসেম্বর মাসে করোনা হয়েছিল টেনিস তারকার। সেই কারণে টেনিস অস্ট্রেলিয়া এবং ভিক্টোরিয়ান সরকার তাঁকে খেলার ছাড়পত্র দিয়েছে। তবে জোকোভিচের ঘটনা দুই দেশের যুদ্ধে পরিণত হয়ে গিয়েছে। অভিযোগ উঠেছে জোকোভিচের সঙ্গে একজন বন্দির মতো আচরণ করছে অস্ট্রেলিয়া। ব্রনাবিক জানিয়েছেন তাঁর সঙ্গে অস্ট্রেলিয়ার সরকারের ইতিবাচক কথা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Novak Djokovic Tennis Serbia australian open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE