Advertisement
১০ জুন ২০২৪
HS Prannoy

PV Sindhu: সুইস ওপেনে ঝড় তুলে ফাইনালে সিন্ধু, প্রণয়

সিন্ধু-প্রণয়ের সঙ্গেই চমক দিয়েছেন বিশ্বচ্যাম্পিয়নশিপে রুপোজয়ী ভারতীয় তারকা কিদম্বি শ্রীকান্ত। শুক্রবার তিনি কোয়ার্টার ফাইনালে বিশ্বের তিন নম্বর খেলোয়াড় ডেনমার্কের অ্যান্ডার্স অ্যান্টোনসেনকে হারিয়ে পৌঁছে গেলেন সেমিফাইনালে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ০৯:৪০
Share: Save:

সুইস ওপেন ব্যাডমিন্টনে চলছে ভারতীয়দের শাসন। শনিবার ছেলে এবং মেয়েদের সিঙ্গলস ফাইনালে পৌঁছে গেলেন এইচ এস প্রণয় এবং পি ভি সিন্ধু।

ছেলেদের সিঙ্গলস সেমিফাইনালে প্রণয়কে লড়াই করতে হয়েছে বিশ্বের পাঁচ নম্বর অ্যান্থনি সিনিসুকা গিনটিংয়ের বিরুদ্ধে। ম্যাচের ফল প্রণয়ের পক্ষে ২১-১৯, ১৯-২১, ২১-১৮। পাঁচ বছর পরে আবার আন্তর্জাতিক পর্যায়ের ফাইনালে উঠলেন প্রণয়।

মেয়েদের সিঙ্গলস সেমিফাইনালে সিন্ধু হারিয়েছেন তাইল্যান্ডের সুপানিদা কাটেথং-কে। ম্যাচের ফল সিন্ধুর পক্ষে ২১-১৮, ১৫-২১, ২১-১৯। ভারতীয় তারকা ম্যাচ শেষ করে দেন ৭৯ মিনিটে। আজ, রবিবার ফাইনালে তাঁর প্রতিপক্ষ বুসানন।

সিন্ধু-প্রণয়ের সঙ্গেই চমক দিয়েছেন বিশ্বচ্যাম্পিয়নশিপে রুপোজয়ী ভারতীয় তারকা কিদম্বি শ্রীকান্ত। শুক্রবার তিনি কোয়ার্টার ফাইনালে বিশ্বের তিন নম্বর খেলোয়াড় ডেনমার্কের অ্যান্ডার্স অ্যান্টোনসেনকে হারিয়ে পৌঁছে গেলেন সেমিফাইনালে। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে তিনি জেতেন ২১-১৯, ১৯-২১, ২২-২০। শ্রীকান্ত শেষ চারে খেলবেন এশিয়ান গেমসে সোনাজয়ী জোনাথন ক্রিস্টির বিরুদ্ধে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

HS Prannoy PV Sindhu badminton
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE