Advertisement
০৩ মে ২০২৪
Squash

Saurav Ghosal: ইতিহাস বাংলার সৌরভের, প্রথম ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় হিসেবে মালয়েশিয়ায় খেতাব জয়

প্রথম ভারতীয় খেলোয়াড় হিসেবে মালয়েশিয়ান ওপেন চ্যাম্পিয়নশিপ জিতলেন তিনি। ফাইনালে শীর্ষ বাছাই মিগুয়েল রদ্রিগেজকে হারিয়ে দিলেন তিনি।

ম্যাচের পর সৌরভ বলেন, ‘‘খুব ভাল লাগছে। যে কঠোর পরিশ্রম করেছি, এই ট্রফি তারই ফল।’’

ম্যাচের পর সৌরভ বলেন, ‘‘খুব ভাল লাগছে। যে কঠোর পরিশ্রম করেছি, এই ট্রফি তারই ফল।’’ ফাইল ছবি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ০০:০৩
Share: Save:

ইতিহাস গড়লেন বাংলার স্কোয়াশ খেলোয়াড় সৌরভ ঘোষাল। প্রথম ভারতীয় খেলোয়াড় হিসেবে মালয়েশিয়ান ওপেন চ্যাম্পিয়নশিপ জিতলেন তিনি। শনিবার ফাইনালে শীর্ষ বাছাই মিগুয়েল রদ্রিগেজকে হারিয়ে দিলেন তিনি।

ভারতীয় স্কোয়াশ খেলোয়াড় হিসেবে ইতিমধ্যেই অনেক সুনাম অর্জন করেছেন সৌরভ। শনিবার তাঁর মুকুটে যোগ হল একটি নতুন পালক। কলম্বিয়ার মিগুয়েলকে তিনি মাত্র ৫৫ মিনিটের লড়াইয়ে ১১-৭, ১১-৮, ১৩-১১ ফলে হারিয়ে ঐতিহ্যশালী এই প্রতিযোগিতা জিতে নিলেন।

ম্যাচের পর সৌরভ বলেন, ‘‘খুব ভাল লাগছে। ফাইনালে আসার পথে অনেক ভাল খেলোয়াড়কে হারিয়েছি। ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। তৃতীয় গেমে তো বটেই, দ্বিতীয় গেমেও জোর লড়াই হয়েছে। আমি এক সময় ০-৭ পিছিয়ে ছিলাম। যে কঠোর পরিশ্রম করেছি, এই ট্রফি তারই ফল।’’ উল্লেখ্য, এই প্রতিযোগিতায় একটিও গেম হারাননি সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Squash Saurav Ghoshal MALAYSIA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE