Advertisement
১৬ মে ২০২৪
Swimmer

Sex: সাফল্যের পিছনে যৌনসম্পর্ক! দাবি তিন বারের অলিম্পিক্স সোনাজয়ী সাঁতারুর

কঠোর পরিশ্রম বা নিয়মিত অনুশীলন নয়, তাঁর সাফল্যের পিছনে রয়েছে যৌনসম্পর্ক! এমনই চমকপ্রদ দাবি করেছেন রাশিয়ার এক সাঁতারু।

আলা শিশকিনা।

আলা শিশকিনা। ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২১:৫৬
Share: Save:

কঠোর পরিশ্রম বা নিয়মিত অনুশীলন নয়, তাঁর সাফল্যের পিছনে রয়েছে যৌনসম্পর্ক! এমনই চমকপ্রদ দাবি করেছেন রাশিয়ার এক সাঁতারু। তিনি আরও বলেছেন, ইভেন্টের আগে যৌনসম্পর্ক তাঁর শারীরিক শক্তি বৃদ্ধিতে সাহায্য করে।

টোকিয়ো অলিম্পিক্সে সিঙ্ক্রোনাইজড সাঁতারে সোনা জিতেছেন আলা শিশকিনা। এর আগে ২০১২ লন্ডন এবং ২০১৬ রিয়ো অলিম্পিক্সেও সোনা জিতেছিলেন তিনি। এরপরে রাশিয়ার এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছে কী ভাবে যৌনতা তাঁর পারফরম্যান্সে প্রভাব ফেলেছে।

আলা বলেছেন, “ডাক্তারদের গবেষণা এবং আমাদের দলের ডাক্তার ডেনিসের সঙ্গে এ নিয়ে কথা বলেছি। বিজ্ঞানীদের গবেষণা প্রমাণ করেছে যে শরীরে বিধ্বংসী শক্তি চাইলে তা কেবল যৌনসম্পর্কের মাধ্যমেই পাওয়া সম্ভব। শরীরের কথা সব সময় শুনতে হয়। যদি মনে হয় যৌনতার মাধ্যমে সাফল্য পাওয়া সম্ভব, তাহলে এগিয়ে যাওয়া উচিত।”

তিনি আরও জানিয়েছেন, ম্যাচের আগে যৌনসম্পর্ক ক্রীড়াবিদদের আরও আক্রমণাত্মক করে তুলতে পারে। টেস্টোস্টেরন হরমোন ক্ষয় হলে শারীরিক শক্তি বৃদ্ধি পায়। ফলে নিজের ইভেন্টে সাফল্য পাওয়ার সম্ভাবনা আরও বেড়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swimmer Sex Appeal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE