Advertisement
১৮ মে ২০২৪
shikhar dhawan

Sri Lanka vs India: শ্রীলঙ্কায় ধওয়নদের দ্বিতীয় অনুশীলন ম্যাচে নজর কাড়লেন কারা?

দুটি প্রস্তুতি ম্যাচেই ধওয়নদের হারিয়ে জিতেছে ভুবনেশ্বর কুমারের দল

অনুশীলনে নজর কাড়ছেন ভারতীয় ক্রিকেটাররা

অনুশীলনে নজর কাড়ছেন ভারতীয় ক্রিকেটাররা টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২১ ২০:৩০
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে নামার আগে নিজেরাই নিজেদের ছাপিয়ে যাওয়ার চেষ্টা করে চলেছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। প্রথম একাদশে ঢোকার জন্য অনুশীলন ম্যাচে নিজেদের উজাড় করে দিচ্ছেন ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, শিখর ধওয়নরা। টি২০ বিশ্বকাপের দলে ঢুকতে হলে এই সফরেই নিজেকে প্রমাণ করতে হবে।

দ্বিতীয় অনুশীলন ম্যাচে নজর কেড়েছেন হার্দিক পাণ্ড্য, পৃথ্বী শ, রুতুরাজ গায়কোয়াড় ও সূর্যকুমার যাদব। দারুণ কিছু শট খেলতে দেখা যায় তাঁদের। ভাল ছন্দে রয়েছেন ভারতের ব্যাটসম্যানরা।

বল হাতে কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চহালও নজর কেড়েছেন। কুলদীপ পেয়েছেন ৩টি উইকেট। আর চহাল পেয়েছেন ২টি উইকেট। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো শেয়ার করা হয়। সেখানে দেখা যায় নীতিশ রানা ও কৃষ্ণাপ্পা গৌতমকে আউট করছেন চহাল। নবদীপ সাইনি, দীপক চাহার ও চেতন সাকারিয়াও উইকেট পেয়েছেন। সাকারিয়া আউট করেন ধওয়নকে। নবদীপের বলে আউট হন দেবদত্ত পাড়িক্কল ও হার্দিক পাণ্ড্য।

এখনও অবধি দুটি অনুশীলন ম্যাচ খেলেছে ভারতীয় দল। দুটিতেই ধওয়নদের হারিয়ে জয় পেয়েছে ভুবনেশ্বরের দল।

শিখর ধওয়ন

শিখর ধওয়ন টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE