Advertisement
১৬ মে ২০২৪
tennis

প্রেমজিৎ লাল টেনিসে জয়দীপের হাত ধরে এল আখতার আলির নামে স্ট্যান্ড

সল্টলেকের জয়দীপ মুখোপাধ্যায় টেনিস প্রশিক্ষণ কেন্দ্রে বৃহস্পতিবার প্রতিযোগিতার উদ্বোধন করেন বিধাননগরের পুর প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী।

আখতার আলি স্ট্যান্ডের সামনে জয়দীপ মুখোপাধ্যায়।

আখতার আলি স্ট্যান্ডের সামনে জয়দীপ মুখোপাধ্যায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৪
Share: Save:

শুরু হল এ বারের প্রেমজিৎ লাল আমন্ত্রণমূলক টেনিস প্রতিযোগিতা। এই নিয়ে পঞ্চম বছরে পড়ল এই প্রতিযোগিতা।

সল্টলেকের জয়দীপ মুখোপাধ্যায় টেনিস প্রশিক্ষণ কেন্দ্রে বৃহস্পতিবার প্রতিযোগিতার উদ্বোধন করেন বিধাননগরের পুর প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী। ছিলেন ডাক্তার ভেস পেজ, পুলিশ কর্তা জ্ঞানবন্ত সিংহ, ভারতীয় বায়ুসেনার প্রাক্তন প্রধান অরূপ রাহা এবং ভারতীয় ডেভিস কাপ দলের প্রাক্তন অধিনায়ক ও এই প্রতিযোগিতার উদ্যোক্তা জয়দীপ মুখোপাধ্যায়। সদ্য প্রয়াত প্রাক্তন ডেভিস কাপ খেলোয়াড় আখতার আলির নামে ‘আখতার আলি স্ট্যান্ড’ –ও একই সঙ্গে উদ্বোধন হয়। এই স্ট্যান্ডের উদ্বোধন করেন কৃষ্ণা চক্রবর্তী।

অনূর্ধ্ব ১৮ স্তরে আট জন এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। এঁরা হলেন ওয়েট ও ব্রায়েন, শিভম খান্না, স্মরনাভ ঘোষ, আমান ওয়াসিম, সাগ্নিক বসু, রোহন অগরওয়াল, কেসভ গোয়াল ও মহম্মদ আরিব আফজল।

বিজয়ী পাবেন ১৩ হাজার টাকা। রানার-আপ পাবেন ১০ হাজার টাকা। শেষ চারে যাওয়া সকল প্রতিযোগী পাবেন ৭০০০ টাকা। এছাড়াও অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিযোগী পাবেন ৪০০০ টাকা করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis joydip mukhopadhyay akhtar ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE