Advertisement
২১ মে ২০২৪
India

T20 World Cup: অজিদের তোপ দেগে সুনীল গাওস্কর: ওরা ভারতের করোনা পরিস্থিতি ফুলিয়ে ফাঁপিয়ে দেখাচ্ছে

করোনার দাপট না কমলে শেষ পর্যন্ত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে সরে যাবে।

অজিদের তোপ দেগে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার ব্যাপারে আশাবাদী সুনীল গাওস্কর।

অজিদের তোপ দেগে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার ব্যাপারে আশাবাদী সুনীল গাওস্কর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৭:৫১
Share: Save:

ভারতের কোভিড পরিস্থিতি মোটেও অনুকূল নয়। তবুও দেশের মাটিতে বছরের শেষে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হওয়ার ব্যাপারে আশাবাদী সুনীল গাওস্কর। আর এই বিষয়ে মাইকেল হাসি ও অস্ট্রেলিয়ার বাকি ক্রিকেটারদের বিরুদ্ধে তোপ দাগলেন সানি। তাঁর দাবি ভারতের করোনা পরিস্থিতিকে অজিরা ফুলিয়ে ফাঁপিয়ে দেখানোর চেষ্টা করছে। দেশে ফিরে কয়েক দিন আগে হাসি তাঁর এ বারের অভিজ্ঞতা শুনিয়ে বলেছিলেন এ বার ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়া অসম্ভব। কারণ বিদেশিরা ভারতে আসতে ভয় পাচ্ছে।

পাল্টা জবাব দিয়ে গাওস্কর তাঁর কলামে লিখেছেন, “ভারতে এসে রোজগার করা ছাড়া কয়েকজন অজিদের আর কোনও লক্ষ্য নেই। আমাদের দেশে যে কোভিডের হার কমছে সেটা ওরা জানেও না। ওদের একটাই উদ্দেশ্য, আমাদের দেশ থেকে যেন টি-টোয়েন্টি বিশ্বকাপ সরে যায়। সবাই জানে এই প্রতিযোগিতার বিকল্প জায়গা সংযুক্ত আরব আমিরশাহি। আমাদের দেশের কোভিডের অবস্থা স্থিতিশীল না হলে যে বিশ্বকাপ সরে যাবে সেটাও সবাই জানে। কিন্তু তাই বলে আগেভাগে ভবিষ্যদ্বাণী করা উচিত নয়। আপনারাও তো গত বছর করোনার মধ্যেও নিজেদের দেশে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে মরিয়া ছিলেন। তাই ভারতকে আরও একটু সময় দিতে ক্ষতি কিসের!”

করোনার দাপট না কমলে শেষ পর্যন্ত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে সরে যাবে। সেটা বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় আগেই স্বীকার করেছেন। তবুও আইসিসি-র কাছে আরও কয়েক দিন সময় চেয়ে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। কারণ অক্টোবর-নভেম্বর মাসে পরিস্থিতি স্বাভাবিক হলে যাতে যুদ্ধকালীন তৎপরতায় এই প্রতিযোগিতা আয়োজন করা যায়। ফলে আশাবাদী গাওস্কর।

--

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE