Advertisement
১৭ মে ২০২৪
shardul thakur

আনন্দ মাহিন্দ্রার দেওয়া গাড়ি পেলেন নটরাজন ও শার্দূল

অস্ট্রেলিয়া সফরে ভাল খেলার পুরস্কার হিসেবে মাহিন্দ্রা গোষ্ঠীর কর্ণধার আনন্দ মাহিন্দ্রার কাছ থেকে থর এসইউভি গাড়ি পুরস্কার হিসেবে পেয়ে গেলেন টি নটরাজন ও শার্দূল ঠাকুর।

টি নটরাজন ও শার্দূল ঠাকুর

টি নটরাজন ও শার্দূল ঠাকুর ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১৬:১৪
Share: Save:

অস্ট্রেলিয়া সফরে ভাল খেলার পুরস্কার হিসেবে মাহিন্দ্রা গোষ্ঠীর কর্ণধার আনন্দ মাহিন্দ্রার কাছ থেকে থর এসইউভি গাড়ি পুরস্কার হিসেবে পেয়ে গেলেন টি নটরাজন ও শার্দূল ঠাকুর। ধন্যবাদ স্বরূপ গাব্বা টেস্টের জার্সি সই করে আনন্দ মহিন্দ্রাকে ফেরত দিলেন নটরাজন। ধন্যবাদ জানিয়েছেন শার্দূলও।

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের ২-১ ব্যবধানে টেস্ট সিরিজ জয়ের পর ছয় তরুণ ক্রিকেটার শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, শুভমন গিল, নবদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দর ও নটরাজনকে এসইউভি গাড়ি দেওয়ার প্রতিশ্রুতি দেন আনন্দ। তিনি বলেন, ‘সমস্ত প্রতিকূলতাকে দূরে সরিয়ে এঁরা যে কীর্তি গড়েছেন, তা যে কোনও ক্ষেত্রের মানুষকে অনুপ্রেরণা জোগাবে। ওদের এই পুরস্কার দিতে পেরে নিজেও গর্বিত। সংস্থার থেকে নয়, আমি নিজের থেকেই এই গাড়িগুলির টাকা দিয়ে দেব।’

গাড়ি পেয়ে ছবি টুইট করেন নটরাজন। তিনি লেখেন, ‘আমি এই অসাধারণ গাড়ি নিয়ে বাড়ি আসতে আসতেই ধন্যবাদ দিচ্ছিলাম আনন্দ মাহিন্দ্রাকে। আমার এই লড়াইয়ের পাশে থাকার জন্য ধন্যবাদ। ক্রিকেটের প্রতি আপনার এই ভালবাসার জন্য আমিও আপনার জন্য গাব্বা টেস্টে আমার ব্যবহার করা জার্সি সই করে পাঠালাম।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anand Mahindra shardul thakur T Natrajan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE