Advertisement
০১ জুন ২০২৪
Tokyo 2020

Tokyo Olympics: অলিম্পিক্সের আগে নতুন রঙে সেজে উঠল হাওড়া সেতু

অলিম্পিক্সের চারটি রং— লাল, নীল, বেগুনি ও সবুজ রঙের পাশাপাশি জাতীয় পতাকার রংও দেখা গিয়েছে সেতুতে।

 হাওড়া ব্রিজ

হাওড়া ব্রিজ টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ০৩:২৮
Share: Save:

অলিম্পিক্সের রঙে সেজে উঠল হাওড়া ব্রিজ। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে সেজে উঠেছে কলকাতার গর্বের এই সেতু।
অলিম্পিক্সের চারটি রং— লাল, নীল, বেগুনি ও সবুজ রঙের পাশাপাশি জাতীয় পতাকার রংও দেখা গিয়েছে সেতুতে। কেন্দ্রীয় জাহাজ ও বন্দর মন্ত্রকের তরফে একটি ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করা হয়। মন্ত্রকের তরফে টুইটে লেখা হয়, ‘ভারতীয় ক্রীড়াবিদদের উৎসাহ দিতে এই উদ্যোগ।’
এ বারের অলিম্পিক্সে ভারত থেকে সবচেয়ে বেশি ক্রীড়াবিদ গিয়েছেন টোকিয়োতে। ১২৭ জন ভারতীয় অংশ নেবেন ১৮টি ক্রীড়াক্ষেত্রে। পদক জয়ের সংখ্যাও বাড়তে পারে বলে আশা করছেন অনেকেই।

বাংলা থেকে তিন ক্রীড়াবিদ গিয়েছেন টোকিয়ো অলিম্পিক্সে। তিরন্দাজ অতনু দাস, টেবিল টেনিস খেলোয়াড় সুতীর্থা মুখোপাধ্যায় ও প্রণতি নায়েক। এদের মধ্যে সুতীর্থা যদিও কমনওয়েলথ গেমসে সোনা জিতেছেন। অন্য দিকে অতনু দাসের স্ত্রী দীপিকা কুমারী বিশ্বের এক নম্বর তিরন্দাজ। পদক জয়ের ব্যাপারে তাঁর ওপরেও কিছুটা নির্ভর করছে ভারত।

হাওড়া ব্রিজ

হাওড়া ব্রিজ টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Bridge olympics Tokyo 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE