Advertisement
১৮ মে ২০২৪
Manika Batra

Manika Batra: সৌম্যদীপের বিরুদ্ধে মণিকার আনা গড়াপেটার অভিযোগের তদন্তে টিটি সংস্থা, গড়া হল পাঁচ সদস্যের কমিটি

ছয় সপ্তাহের মধ্যে কমিটি রিপোর্ট জমা দেবে।

সৌম্যদীপ রায় ও মণিকা বাত্রা

সৌম্যদীপ রায় ও মণিকা বাত্রা টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ০০:৪৩
Share: Save:

ভারতের টেবিল টেনিস দলের কোচ সৌম্যদীপ রায়ের বিরুদ্ধে মণিকা বাত্রার আনা গড়াপেটার অভিযোগের তদন্ত শুরু করল ভারতের টেবিল টেনিস সংস্থা। তদন্ত করতে পাঁচ সদস্যের কমিটি তৈরি করা হয়েছে। মণিকার আনা অভিযোগের ভিত্তিতে সৌম্যদীপকে কারণ দর্শাতে নির্দেশ দিয়েছিল টেবিল টেনিস সংস্থা। সৌম্যদীপের চিঠি পাওয়ার পরই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

ছয় সপ্তাহের মধ্যে এই কমিটি রিপোর্ট জমা দেবে। এই কমিটিতে রয়েছেন চিরঞ্জীব চৌধুরী, অরুণ কুমার বন্দ্যোপাধ্যায়, যশপাল রানা, পার্থ গোস্বামী ও জীতেন্দ্র জৈন।

মণিকার আনা অভিযোগ নিয়ে তদন্ত শুরু হলেও এখনই তাঁর উপর থেকে নিষেজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না। এশিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য দল ঘোষণা হবে বুধবার। সেই দলে জায়গা নাও পেতে পারেন মণিকা।

অলিম্পিক্সের সময় থেকেই মণিকা-সৌম্যদীপের বিতর্ক সামনে এসেছিল। ভারতীয় দলের কোচ হওয়া সত্ত্বেও সৌম্যদীপের পরামর্শ নিতে চাননি মণিকা। অলিম্পিক্সের পর ভারতে ফিরে তাঁর এই আচরণের কারণ দর্শাতে নির্দেশ দেয় ভারতের টেবিল টেনিস সংস্থা। সেই চিঠির জবাবেই ভারতীয় দলের কোচের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manika Batra Table Tennis Soumyadeep Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE