Advertisement
১৬ মে ২০২৪
India

WTC: ইংল্যান্ড সফরের আগে রিজার্ভ বোলার নিয়ে চিন্তা কমল কোহলীদের

গত ৮ মে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। ফলে তাঁর বিলেত সফর নিয়ে প্রশ্ন উঠেছিল।

স্বস্তিতে বিরাট কোহলী। কোভিড মুক্ত হয়ে দলের সঙ্গে ইংল্যান্ড যাবেন প্রসিদ্ধ কৃষ্ণ।

স্বস্তিতে বিরাট কোহলী। কোভিড মুক্ত হয়ে দলের সঙ্গে ইংল্যান্ড যাবেন প্রসিদ্ধ কৃষ্ণ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২১ ১৬:০১
Share: Save:

কোভিডের বিরুদ্ধে জিতে আসন্ন ইংল্যান্ড সফরের জন্য প্রস্তুত প্রসিদ্ধ কৃষ্ণবিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য বিরাট কোহলীর দলের সঙ্গে রিজার্ভ বোলার হিসেবে যাচ্ছেন কর্নাটকের এই জোরে বোলার। গত ৮ মে করোনায় আক্রান্ত হয়েছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। ফলে তাঁর বিলেত সফর নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে বিসিসিআই-এর তরফ থেকে জানা গিয়েছে প্রসিদ্ধ এখন পুরো সুস্থ। তাই তাঁর ইংল্যান্ড যেতে আর কোনও বাধা রইল না।

এদিকে অমিত মিশ্রও সুস্থ হয়ে গিয়েছেন। সেটা টুইট করেও জানিয়েছেন দিল্লি ক্যাপিটালসের এই অভিজ্ঞ লেগ স্পিনার। গত ৪ মে কোভিডে আক্রান্ত হন অমিত মিশ্র। সেই ঘটনা দ্রুত ছড়িয়ে যেতেই আইপিএল বাতিল করে দেয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই।

সুস্থ হওয়ার পর গত কয়েক দিন বাড়িতে নিভৃতবাসে ছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার জন্য ২ জুন বিলেতে উড়ে যাওয়ার আগে ১৯ মে থেকে শুরু হবে সবার নিভৃতবাসের পর্ব। তবে বিলেতের বিমান ধরার আগে ভারতীয় দলের সব সদস্যদের তিনটি করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ থাকা বাধ্যতামূলক। সেই জন্য ভারতীয় দলকে ১৪ দিনের নিভৃতবাসে থাকতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE