Advertisement
২৭ এপ্রিল ২০২৪

মাদ্রাসা-অনশন মঞ্চে আনিসুর, সোহরাব

বিধানসভা ভোটের আগে সংখ্যালঘুদের মন পেতে সচেষ্ট সব পক্ষই। এই অবস্থায় মাদ্রাসা শিক্ষা কেন্দ্রের শিক্ষকদের অনশন মঞ্চে ক্রমাগত ভিড় বাড়ছে বিরোধীদের। সোমবার সেখানে গিয়েছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক তথা বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৫ ২০:৪৯
Share: Save:

বিধানসভা ভোটের আগে সংখ্যালঘুদের মন পেতে সচেষ্ট সব পক্ষই। এই অবস্থায় মাদ্রাসা শিক্ষা কেন্দ্রের শিক্ষকদের অনশন মঞ্চে ক্রমাগত ভিড় বাড়ছে বিরোধীদের। সোমবার সেখানে গিয়েছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক তথা বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। তার ২৪ ঘণ্টার মধ্যেই ওই অনশন মঞ্চে গেলেন সিপিএম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী আনিসুর রহমান, আরএসপি-র রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী এবং দলের নেতা সুকুমার ঘোষ, কংগ্রেস পরিষদীয় দলের নেতা মহম্মদ সোহরাব, খালেদ এবাদুল্লা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ছ’জন প্রাক্তন উপাচার্য। রাজ্য সরকারের সংখ্যালঘু দফতর অনুমোদিত ৪৯৫টি মাদ্রাসাকে মাদ্রাসা শিক্ষা পর্ষদের অন্তর্ভুক্ত করা এবং শিক্ষকদের প্রয়োজনীয় প্রশিক্ষণের ব্যবস্থা করার দাবিতে মুসলিম ইনস্টিটিউটের সামনে ওই অনশন চলছে। এ দিন অনশনের ১৩ দিন হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE