Advertisement
০৪ মে ২০২৪
kangsabati river

kansabati bridge:হঠাৎ বন্ধ সেতুর কাজ, ভেলায় চড়ে চলছে নদী পারাপার

কংসাবতী নদীর কাটাবেড়া ঘাট থেকে ওপারে বামুনডিহার সঙ্গে সংযোগকারী যে সেতু নির্মাণের কাজ শুরু হয়েছিল ছ'বছর আগে, তা এখনও শেষ হয়নি। এখন ভেলায় চড়ে চলছে নদী পারাপার।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২১:১৫
Share: Save:

হঠাৎ বন্ধ সেতুর কাজ আর তাতেই বিপাকে পড়েছেন সাধারণ। কংসাবতী নদীর কাটাবেড়া ঘাট থেকে ওপারে বামুনডিহার সঙ্গে সংযোগকারী যে সেতু নির্মাণের কাজ শুরু হয়েছিল ছ'বছর আগে, তা এখনও শেষ হয়নি।তার জেরে বিপাকে পড়েছেন পুরুলিয়ার বিস্তীর্ণ অংশের মানুষ এখন ভেলায় চড়ে চলছে নদী পারাপার।। সেতু তৈরি হলে কাটাবেড়ার সঙ্গে ও পারের বামুনডিহা, জুরাডি, তুম্বা ঝালদা, আড়শা, রাঙামাটি, জুরাডি, শিরকাবাদের মতো এলাকাগুলি জুড়ে যেত। সেতুর কাজ শুরু হলেও তা কয়েকটি স্তম্ভ নির্মাণের পর আর এগোয়নি বলে অভিযোগ। বর্তমানে ওই এলাকার কিছু যুবকের উদ্যোগে ভেলা তৈরি করে চলছে নদী পারাপার।সেতুটি নির্মিত হলে জয়পুর, বলরামপুর এবং বাঘমুন্ডি বিধানসভা এলাকার কমবেশি প্রায় ৩০টি গ্রামের মানুষ উপকৃত হতেন। বিষয়টি শুনে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন পুরুলিয়ার পশ্চিমাঞ্চল উন্নয়ন দফতরের মন্ত্রী সন্ধ্যারানি টুডু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE