Advertisement
০৬ মে ২০২৪
Viral News

পার্লার থেকেই প্রেমিকের সঙ্গে পালালেন কনে, এ দিকে ছাঁদনাতলায় ঠায় দাঁড়িয়ে বর!

বিয়ের দিন পার্লারে সাজগোজ করতে গিয়েছিলেন কনে। কিন্তু সেখান থেকে আর ফিরে আসেননি। ছাঁদনাতলায় দীর্ঘ ক্ষণ অপেক্ষা করেন বর এবং বরযাত্রীরা।

Bride eloped with lover from beauty parlor on the day of wedding.

বিয়ের আগে পার্লারে সাজতে গিয়ে চম্পট দিলেন তরুণী। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৪:৩৬
Share: Save:

পার্লারে সাজগোজ করতে গিয়েছিলেন তরুণী। সে দিনই ছিল তাঁর বিয়ে। কিন্তু সেজেগুজে কনে আর বাড়ি ফিরলেন না। প্রেমিকের বাইকে উঠে পালিয়ে গেলেন বিয়ের আগেই।

ঘটনাটি রাজস্থানের। কনে এবং তাঁর পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন বর। অভিযোগ, তাঁদের কাছ থেকে পাওয়া দামি উপহার নিয়ে তরুণী পালিয়ে গিয়েছেন। সেগুলি তাঁরা ফিরে পেতে চেয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঢোলপুরের তরুণীর সঙ্গে মোরেনা এলাকার যুবকের বিয়ে ঠিক হয়েছিল সম্প্রতি। সেই অনুযায়ী বেশ কিছু দিন ধরে চলছিল বিয়ের তোড়জোড়, আয়োজন। বিয়ের দিন যথাসময়ে মণ্ডপে হাজির হন বর। তাঁর সঙ্গে বরযাত্রীর দলও আসে। দীর্ঘ ক্ষণ তাঁরা সেখানেই অপেক্ষা করেছিলেন। কিন্তু অভিযোগ, কনে আর ছাঁদনাতলায় এসে পৌঁছননি।

দীর্ঘ অপেক্ষার পর বরযাত্রীদের সন্দেহ হয়। তাঁরা কনের পরিবারের সঙ্গে কথাবার্তা বলেন। কনে কোথায় জানতে চাইলে তরুণীর পরিবার জানায়, তিনি পার্লারে সাজতে গিয়েছেন।

বরের ভাই এর পর সংশ্লিষ্ট পার্লারে খোঁজ নেন। সেখান থেকে তিনি জানতে পারেন, অনেক আগেই তরুণী এক যুবকের সঙ্গে বাইকে উঠে চলে গিয়েছেন। পুরো বিষয়টি পরিষ্কার হতে এর পর আর বেশি সময় লাগেনি। তরুণীর পরিবারের সঙ্গে বরযাত্রীরা ঝামেলায় জড়িয়ে পড়েন। বর এবং তাঁর পরিবার থানায় যান। অভিযোগ, বিয়ে উপলক্ষে তাঁরা কনেকে বেশ কিছু সোনাদানা দিয়েছিলেন। উপহার হিসাবে দেওয়া হয়েছিল একটি মোবাইল ফোনও। সে সব ফেরত দেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Rajasthan Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE