Advertisement
০৩ মে ২০২৪
cat

ছ’তলা থেকে গাড়ির কাচের জানলায় সজোরে আছাড়! তার পর যা হল বিড়ালের

এমন ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না শি ফু-র মালিক। গাড়ির মালিকও ভাবতে পারেননি সাতসকালে গাড়ি না চালিয়েও গাড়ি দুর্ঘটনার খবর পাবেন তিনি।

ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ২২:০৫
Share: Save:

ছ’তলার বারান্দায় সাতসকালে পায়চারি করছিল শি ফু। আচমকাই পা পিছলে গেল। চোখের পলক না পড়তেই শব্দ করে নীচে দাঁড়িয়ে থাকা গাড়ির উপর এসে পড়ল। কাচের জানলা ভেঙে ঢুকে গেল ভিতরে।

এমন ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না শি ফু-র মালিক। গাড়ির মালিকও ভাবতে পারেননি সাতসকালে গাড়ি না চালিয়েও দুর্ঘটনার খবর পাবেন তিনি। তিনি জানিয়েছেন, তাঁর আত্মীয়ই সকাল সাতটা নাগাদ খবরটা দেয়। জানায়, গাড়ির পিছনের কাচ ভেঙে ভিতরে ঢুকে গিয়েছে এক বিড়াল। ছ’তলা থেকে আছাড় খেয়ে পড়েছে সে। তার ওজন নিদেনপক্ষে সাড়ে ৮ কিলো।

সাড়ে ৮ কেজি ওজন দোতলা থেকে আছড়ে পড়লে ভরবেগের নিয়ম মেনেই কাচ ভাঙা স্বাভাবিক। তা ভেঙেছেও। কিন্তু যা ভাবা যায়নি, তা হল, কাচ ভেঙে গাড়ির ভিতরে পড়েও তেমন কিছু হয়নি বিড়ালটির। সামান্য চোট লেগেছিল, তাতে ওষুধ লাগিয়ে এখন দিব্য সুস্থ-সবল সে। যদিও শি ফু-র ‘মালিক’ এই ঘটনায় খুবই লজ্জিত হয়েছেন বলে জানিয়েছেন গাড়ির মালিককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE