Advertisement
০৯ মে ২০২৪
Viral Photo

Viral: নায়ক সাজা ছেলের অডিশনে আচমকাই হাজির ‘খলনায়ক’ বাবা, তার পর...

অডিশনের জন্য ভিডিয়ো ক্লিপ তৈরি করছিলেন এক যুবক। তবে তাঁর অভিনয়ের শখের কথা পরিবারের কেউই জানতেন না।

ছবি: ভিডিয়ো ফুটেজ থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৬:১৮
Share: Save:

নদীর জলে পা ডুবিয়ে হেঁটে যাচ্ছিলেন যুবক। হাওয়ায় চুল উড়ছে। ধীর লয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আবার মুখ ফিরিয়ে নিচ্ছেন তিনি। মন দিচ্ছেন হাঁটায়। উদাস দৃষ্টিপাত করছেন জলের দিকে। কিন্তু জল ঠেলে তিনি তীরে উঠতেই তাল কাটল। পর্দায় দেখা গেল দু’জনকে। তাঁরা আচমকাই যুবককে মারধর শুরু করলেন! সিনেমার দৃশ্য? খলনায়কের হাতে নায়কের রাম পিটুনি খাওয়ার পর্ব? উঁহু। ঘটনাটি ঘোর বাস্তব। তবে এর সঙ্গে সিনেমা জড়িয়ে আছে।

নায়কের মতো হাব ভাব যাঁর, তিনি তামিল ছবিতে অভিনয় করতে চাওয়া এক যুবক। অডিশনের জন্য একটি নদীর ধারে সেট তৈরি করে ভিডিয়ো রেকর্ড করছিলেন। আর পর্দার দুই খলনায়কের একজন তাঁর বাবা। যিনি ছেলের এই শখের কথা ঘুণাক্ষরে টের পাননি এতদিন। তবে মোক্ষম মুহূর্তে ছেলের নায়ক হওয়ার অডিশনে ঢুকে পড়ে যে তিনি তুখোড় ক্লাইম্যাক্স তৈরি করেছেন, তা এক বাক্যে মেনে নিয়েছেন এই দৃশ্যের দর্শকেরা।

ঘটনাটির একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যাচ্ছে শেষ দৃশ্যে যুবকের হাত ধরে তাঁকে টেনে নদীর পাড়ে তুলছেন তাঁর বাবা। তারপর শুরু হচ্ছে মারধর। দেখেশুনে অনেকেই বলেছেন, ক্লাইম্যাক্সে তীরে এসেই শেষ মেশ তরী ডুবল নায়কের। এই ট্র্যাজেডি হিট না হয়ে যায় না। তবে অনেকে ওই যুবকের প্রতি সহানুভূতি জানিয়েছেন। বাড়িতে না জানিয়ে নিজের শখপূরণ করার ব্যাপারে যুবকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ। অনেকে আবার গোটা ঘটনাটিই জনপ্রিয়তা পাওয়ার জন্য বানানো ঘটনা বলেও দাবি করেছেন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Viral Photo Viral video Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE