Advertisement
১৯ মে ২০২৪
Viral

Viral: ‘এই পৃথিবীতে কেন এসেছি? পৃথিবী ছেড়ে চলে যাব’, পড়াশোনার কথা শুনেই মাকে হুমকি খুদের

ছোট্ট হাতে খাতার উপর পেনসিল ঠুকে পড়াশোনার বিরুদ্ধে প্রতিবাদও দেখাতে গেল তাঁকে। আর খুদের এই কাণ্ড দেখে হেসে কুটোপাটি মা।

পড়াশোনা নিয়ে ক্ষুদের হতাশা।

পড়াশোনা নিয়ে ক্ষুদের হতাশা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ১৮:২৯
Share: Save:

পড়াশোনা করতে হবে। বলাতে মাকেই হুমকি খুদে পড়ুয়ার। মাকে ওই খুদের ধমকি, ‘আমি পৃথিবী ছেড়ে চলে যাব’। শুধু তা-ই নয়, ছোট্ট হাতে খাতার উপর পেনসিল ঠুকে পড়াশোনার বিরুদ্ধে প্রতিবাদও দেখাতে গেল তাঁকে। আর ক্ষুদের এই কাণ্ড দেখে হেসে কুটোপাটি হলেন মা। এই ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো দেখে দেদার মজা পেয়েছেন নেটমাধ্যম ব্যবহারকারীরা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ছোট ছেলে বাড়িতে পড়াশোনা করা নিয়ে হতাশা প্রকাশ করছে। লেখার একটি খাতাও তার সামনে খোলা। এর পরে তার মা তাকে পড়াশোনা করতে বললে সে বিরক্ত হয়ে জানায়, ‘মা, ম্যায় পরেসান হো রাহা হুঁ, ম্যায় দুনিয়া মে কিয়ুঁ আয়া হুঁ। ম্যায় দুনিয়া সে নিকাল জাউঙ্গা, নিকাল জাউঙ্গা (মা আমি বিরক্ত হয়ে উঠছি। আমি এই পৃথিবীতে কেন আছি? আমি এই পৃথিবী ছেড়ে চলে যাব)। যখন তার মা তাকে জিজ্ঞেস করে, সে কেন পৃথিবী ছেড়ে বেরিয়ে যেতে চায়। এর উত্তরে ওই খুদে জানায়, সে এই পৃথিবীতে থাকতে চায় না। এর জন্য মা এবং পড়াশোনাকেও দায়ী করতে দেখা যায় ওই ছোট্ট শিশুকে। এর পরই তার মা তাকে দেখে হেসে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral child Threats Mother
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE