Advertisement
০১ মে ২০২৪
Viral Video

টেবিল থেকে টেবিলে লাফ, আসবাব ভাঙচুর! লন্ডভন্ড হোটেলের ঘর, চিতাবাঘের ভিডিয়ো ভাইরাল

জয়পুরের একটি হোটেলের ঘরে ঢুকে পড়েছিল চিতাবাঘ। বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেওয়া হয়। ভিতরে তুমুল দাপাদাপি করে বাঘটি।

হোটেলের ঘরে চিতাবাঘের তাণ্ডব।

হোটেলের ঘরে চিতাবাঘের তাণ্ডব। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১১:১২
Share: Save:

হোটেলের ফাঁকা একটি ঘরে আচমকা ঢুকে পড়েছিল চিতাবাঘ। তাকে দেখে ভয়ে সিঁটিয়ে গিয়েছিলেন কর্মীরা। তাঁদের মধ্যেই এক জন বুদ্ধি করে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেন। ফাঁকা ঘরে লাফালাফি করে সব তছনছ করে ফেলে বাঘটি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, ঘরে বন্দি চিতাবাঘ বেরোনোর রাস্তা খুঁজতে মরিয়া হয়ে উঠেছে। ঘরময় সে লাফালাফি করে বেড়াচ্ছে। কখনও টেবিলের উপরে উঠে পড়ছে, কখনও সেখান থেকে মস্ত লাফ দিয়ে চলে আসছে জানলার সামনে। সঙ্গে চলছে বাঘের গর্জন। তার লাফালাফির ঠেলায় ঘরের মধ্যে রাখা আসবাবপত্র উল্টে যাচ্ছে। ছড়িয়ে-ছিটিয়ে ঘরে পড়ে রয়েছে নানা জিনিসপত্র। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

জানা গিয়েছে, রাজস্থানের জয়পুরের একটি হোটেলের এক তলায় কর্মীদের বসার ঘরে চিতাবাঘটি ঢুকে পড়েছিল। জঙ্গল থেকে পথ ভুলে সে লোকালয়ে এসে পড়ে বলে দাবি স্থানীয়দের। ওই হোটেলে যে পর্যটকেরা ছিলেন, বাঘ ঢুকেছে শুনে দ্রুত তাঁরা ঘর খালি করে দেন। কিছু ক্ষণ লাফালাফি করে চিতাবাঘটি ঘরের মধ্যে ক্লান্ত হয়ে বসে পড়েছিল।

বন দফতরের কর্মীরা হোটেলে গিয়ে চিতাবাঘটিকে ধরে ফেলেন। তাঁরা জানিয়েছেন, সেটি ছিল পূর্ণবয়স্ক একটি পুরুষ চিতাবাঘ। এক ঘণ্টার চেষ্টায় বাঘটিকে ধরা যায়। তাকে প্রাথমিক চিকিৎসার পর আবার জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Leopard Rajasthan Jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE