Advertisement
০৫ মে ২০২৪
Viral Video

বেকারত্বের জ্বালা সহ্য না করতে পেরে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ! অদ্ভুত ভাবে বেঁচে গেলেন যুবক

বেকারত্বের জ্বালা সহ্য করতে না পেরে গ্বালিয়র স্টেশনে ঝাঁসি-ইটাওয়া এক্সপ্রেসের সামনে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করার চেষ্টা করলেন যুবক! তবে মরলেন না।

ট্রেনের ইঞ্জিনের চাকার মাঝে আটকে যুবক।

ট্রেনের ইঞ্জিনের চাকার মাঝে আটকে যুবক। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৩:৫২
Share: Save:

দীর্ঘ দিন ধরে বেকার। তাই বেকারত্বের জ্বালা সহ্য করতে না পেরে গ্বালিয়র স্টেশনে ঝাঁসি-ইটাওয়া এক্সপ্রেসের সামনে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করার চেষ্টা করলেন যুবক! তবে মরলেন না। দীর্ঘ সময় আটকে রইলেন ট্রেনের ইঞ্জিনের দু’টি চাকার মাঝখানে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যম ‘ফ্রি প্রেস জার্নাল’-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম রাকেশ শাক্যওয়ার। তিনি মধ্যপ্রদেশের ভিন্দ শহরের বাসিন্দা। বেকারত্বের কারণে হতাশ হয়ে তিনি আত্মহত্যা করার জন্য বুধবার গ্বালিয়র স্টেশনে পৌঁছন। ঝাঁসি-ইটাওয়া এক্সপ্রেসকে ৩ নম্বর প্ল্যাটফর্মে আসতে দেখেই রেললাইনের উপর ঝাঁপ দেন তিনি। তবে সতর্ক ট্রেনচালকের তৎপরতায় তাঁর জীবন রক্ষা পায়। ট্রেনচালক ব্রেক কষার কারণে তিনি প্রাণে বাঁচলেও ইঞ্জিনের দু’ই চাকার মাঝে আটকে যান। পায়ে গুরুতর চোট পান। অনেক ক্ষণ একই ভাবে আটকে থাকার পরে তাঁকে উদ্ধার করে আরপিএফ। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাণে বেঁচে গেলেও আঘাত লাগার কারণে ওই যুবকের দু’পায়ের পাতা অস্ত্রোপচার করে বাদ দিতে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE