Advertisement
০৮ মে ২০২৪
Viral Video

শাহরুখ খানের ছবির ‘কোয়ি লেড়কি হ্যায়’ গানে নেচে মাতালেন বৃদ্ধ, প্রকাশ্যে সেই ভিডিয়ো

বন্ধুদের মাঝে নাচলেন বৃদ্ধ। ‘দিল তো পাগল হ্যায়’ ছবির গানে বৃদ্ধের ওই নাচ দেখে মজেছেন অনেকেই।

 photo of viral video

ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৪:০৬
Share: Save:

বর্ষার আগমনে ময়ূর নেচে ওঠে। কবিদের মনও নাকি নাচে। সে কালের কালিদাস থেকে আজকের জয় গোস্বামী পর্যন্ত কবিকুল লিখে ফেলেন প্রেমের কবিতা। আক্ষরিক অর্থে আষাঢ়িয়া বর্ষা যে মানুষকে নাচতে উৎসাহ দেয় বা প্রেমে পাগল করে তোলে, তার প্রমাণ মিলল সম্প্রতি ভাইরাল হওইয়া এক ভিডিয়োয়। নাচের মাধ্যমে যেন বর্ষণের প্রতি নিজের ভালবাসা ব্যক্ত করলেন এক বৃদ্ধ। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকে আচমকাই নাচতে শুরু করলেন বৃদ্ধ। যে গানে বৃদ্ধ বয়সে কোমর দোলালেন ওই ব্যক্তি, সেই গানটি প্রেমের গান তো বটেই, আবার বৃষ্টিরও। ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘কোয়ি লেড়কি হ্যায়’ গানের তালে নেচে সাড়া ফেলে দিয়েছেন ওই বৃদ্ধ।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল যশ চোপড়ার সুপারহিট ছবি ‘দিল তো পাগল হ্যায়’। শাহরুখ খানের সঙ্গে ছবিতে ছিলেন মাধুরী দীক্ষিত, করিশ্মা কপূর। বৃদ্ধ যে গানটিতে নেচেছেন, সেই গানের দৃশ্যে দেখা গিয়েছিল শাহরুখ, মাধুরী এবং করিশ্মাকে। ছবির দৃশ্যে ঝমঝম করে বৃষ্টি পড়ছিল। সেই সময়ই কচিকাঁচাদের সঙ্গে গানে গানে পা মিলিয়েছিলেন শাহরুখ-মাধুরী। গানটির শেষ দিকে নাচতে দেখা গিয়েছিল করিশ্মাকেও। লতা মঙ্গেশকর এবং উদিত নারায়ণের গাওয়া ‘কোয়ি লেড়কি হ্যায়’ গানে নেচে সমাজমাধ্যমে হইচই ফেলে দিয়েছেন ওই বৃদ্ধ। তাঁর নাচের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োয় দেখা গিয়েছে, গানের তালে নাচছেন বৃদ্ধ। তাঁর পরনে কালো রঙের ট্রাউজার্স এবং সাদা রঙের হাফ হাতা জামা। বৃদ্ধের আশপাশে বসে তাঁরই সমবয়সি বেশ কয়েক জন। তাঁরা হাততালি দিয়ে বৃদ্ধকে উৎসাহ করছেন। তবে ভিডিয়োটি কোন এলাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Dance Shahrukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE